শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদগঞ্জে আ.লীগের বর্ধিত সভার প্যান্ডেল ভাঙচুর

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

চাঁদপুরের ফরিদগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে প্রতিটি ইউনিয়নে বর্ধিত সভা করছে উপজেলা আওয়ামী লীগ। তারই ধারাবাহিকতায় পূর্ব ঘোষণা অনুযায়ী গতকাল রোববার সকালে উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূলের বর্ধিত সভা সামনে রেখে ইউনিয়ন আ.লীগের নির্মিত প্যান্ডেল ভেঙে লন্ডভন্ড করে দিযেছে দুর্বৃত্তরা। এ পরিস্থিতিতে উপজেলা আওয়ামী লীগ উক্ত বর্ধিত সভা স্থগিত করে দিয়েছে।

গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়ন আ.লীগের নেতাকর্মীরা জানান, এ সভা উপলক্ষে হাঁসা আল-আমিন মাদরাসার মাঠে প্যান্ডেল করে ইউনিয়ন আওয়ামী লীগ। সকালে ওই ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও মনোনয়নপ্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকরা এসে দেখেন প্যান্ডেলটি কারা যেন ভেঙে ফেলেছে।
মনোনয়নপ্রত্যাশী ওই ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলী আক্কাছ পাটওয়ারী এবং শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির পাটওয়ারী প্যান্ডেলটি ভাঙার বিষয়টি দুঃখজনক অ্যাখা দিয়ে দলীয় সিনিয়র নেতৃবৃন্দ এ ব্যাপারে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান। মনোনয়নপ্রত্যাশী ওই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়া বলেন, আমরা শনিবার সন্ধ্যার মধ্যেই প্যান্ডেল তৈরি করে বাড়ি চলে যাই। সকালে স্থানীয় নেতাকর্মীরা ফোন করে জানান কারা যেন রাতের আঁধারে প্যান্ডেলটি ভেঙে গুড়িয়ে দিয়েছে। আমি এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার বলেন, যারা প্যান্ডেল ভেঙেছে, তারা শুধু প্যান্ডেল ভাঙে নাই, তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিও ভাঙচুর করেছে।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার তদন্ত (ওসি) মো. বাহার মিয়া বলেন, ঘটনাটি শুনামাত্রই পুলিশ ফোর্স পাঠিয়ে ঘটনাস্থল পরির্দশন করিয়েছি। এ বিষয়ে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন