বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সড়কে ঝরল ৬ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

নোয়াখালী, রাজশাহী ও হবিগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ৬ জনের মৃত্যু হয়েছে।
নোয়াখালী ব্যুরো জানায়, বেগমগঞ্জ উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে সিএনজি ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ইমাম হোসেন (৪২) নামে এক যাত্রী নিহত ও সিএনজি চালকসহ ৩ জন আহত হয়েছেন। গত শনিবার দিবাগত রাত ১০টার দিকে বড়পোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমাম হোসেন সেনবাগ পৌরসভার সাহপুর গ্রামের বাসিন্দা। আহতদের নাম পরিচয় জানা যায়নি। চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি মৃদুল কান্তি কুরি বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে গাড়ি দু’টিসহ নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহীর মোহনপুরে মৌগাছি হাট থেকে পান বিক্রি করে বাড়ির ফেরার পথে সিএনজির ধাক্কায় মারা গেছেন ৬০ বছর বয়স্ক আব্বাস আলী নামের এক ব্যক্তি। গতকাল সকালে উপজেলার মৌগাছি এলাকায় রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্বাস আলীর বাড়ি উপজেলার মৌগাছি ইউনিয়নের বিদিরপুরে। মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম জানান, এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

হবিগঞ্জ জেলা সংবাদদাতা জানান, হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় আলাদা দুটি সড়ক দুর্ঘটনায় ৪ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। পুরাতন ঢাকা-সিলেট মহাসড়কে এঘটনা ঘটে। পুলিশ সুত্রে জানা য়ায়, গতকাল দুপুর ২টার দিকে মহাসড়কের সুরমা চাবাগানের টিন বাংলো এলাকায় রাস্তায় মোটরসাইকেল দাড় করিয়ে সেলফি তুলায় সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোজাম্মেল হক (২১) ও অজয় রায় (২০) নিহত হন। এ ঘটনায় জয়দেব (২১) কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অনিক বিশ্বাস (১৮) কে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।

অপরদিকে বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পুরাতন মহাসড়কের গোয়াসনগর নামক স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় মোঃ তারেক (২৭) ও ইসতেকার আহম্মেদ (৪০) নিহত হয়েছেন। এ ঘটনায় আলী ইউনুস (৫৫) নামে একজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন