বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

রামলীলা চলাকালীন অভিনেতার মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১০:১৪ এএম

মঞ্চে রামলীলা চলাকালীন অভিনয় করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন রাজেন্দ্র সিং। ভারতের উত্তর প্রদেশের বিজনোরে চলছিল ‘রামলীলা’র মঞ্চায়ন। সেখানে রাজা দশরথের চরিত্রে অভিনয় করছিলেন রাজেন্দ্র সিং নামের এক অভিনেতা।

ইন্ডিয়া ডটকমের খবরে বলা হয়, মঞ্চে রামের নাম জপতে জপতে ঢলে পড়েন অভিনেতা রাজেন্দ্র সিং। দর্শকরা শুরুতে অভিনয় মনে করলেও পরে দেখা যায়, ওই অভিনেতা আসলে পাড়ি দিয়েছেন না ফেরার দেশে।

খবরে বলা হয়, মঞ্চে রামলীলা চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে গেছেন রাজেন্দ্র সিং (৬২)। উত্তর প্রদেশের বিজনোরের আফজলগড়ের হাসানপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

গত বৃহস্পতিবার রাতে রামলীলার মঞ্চায়ন চলছিল। মঞ্চে তখন রামের বনবাসে যাওয়ার দৃশ্য চলছিল। পুত্রশোকে কাতর রাজা দশরথ। রামকে জঙ্গল থেকে ফিরিয়ে আনার জন্য মন্ত্রী সুমন্তকে নির্দেশ দিয়েছিলেন তিনি।

রাজার নির্দেশ পালন করতে রামকে ফিরিয়ে আনতেও যান মন্ত্রী সুমন্ত। কিন্তু তাকে ফিরতে হয়েছে খালি হাতে। মন্ত্রী সুমন্তকে খালি হাতে ফিরতে দেখে পুত্রশোকে কাতর হয়ে ওঠেন রাজা দশরথ।

এমন সময়ই ঘটে ওই অঘটন। মঞ্চে ‌রাম রাম বলে চিৎকার করে চলেছেন তিনি। চিৎকার করতে করতেই মঞ্চে পড়ে যান রাজেন্দ্র সিং। সেখানে হৃদরোগে আক্রান্ত হন। দর্শকরা তার অভিনয়ে মুগ্ধ এবং হাততালি দিচ্ছিলেন। কিন্তু বেশ কিছুক্ষণ পরও যখন তিনি আর উঠে দাঁড়াননি, তখন দর্শকরা বুঝতে পারেন প্রবীণ এই অভিনেতা আর নেই।

পরে তাৎক্ষণিকভাবে রামলীলার পাঠ বন্ধ করে দেয়া হয়। রাজেন্দ্র সিংয়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তার সহ-অভিনেতারা। গত প্রায় ২০ বছর ধরে রাজা দশরথের ভূমিকায় অভিনয় করছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন