বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরের শ্রীপুরে স্বামী-স্ত্রীর একসঙ্গে বিষপান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ১১:১৩ এএম

পারিবারিক বিরোধ ও অর্থনৈতিক সংকটের কারণে স্বামী-স্ত্রীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। জানা যায়, গাজীপুরের শ্রীপুরে হাজী মার্কেট পুকুরপাড় জাহিদ কলোনি এলাকার একটি বাসায় স্বামী-স্ত্রী বিষপানে আত্মহত্যা করেছে। নিহতরা হলেন, মো. ফিরোজ (২৫) ও মোছাঃ লিজা আক্তার (২২) । দুজনে পোশাক শ্রমিক।

রোববার রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভোর পাঁচটার দিকে মৃত ঘোষণা করেন।

তাদের দুজনকে নিয়ে আসা মোছা. রঙ্গিলা আক্তার জানান, গতরাত সাড়ে এগারোটার দিকে তারা দুজনে একসঙ্গে বিষপান করে। আমরা তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, নিহত ফিরোজের গ্রামের বাড়ি নওগাঁ জেলায় ও তার স্ত্রীর গ্রামের বাড়ি নীলফামারী জেলায়। দুইজনেই পোশাক শ্রমিক হিসেবে কর্মরত ছিল। ১ মাস আগে লিজা চাকরি থেকে রিজাইন দেয়।

কি কারণে বিষ খেয়েছে। এ বিষয় নিয়ে আমরা কিছু বলতে পারবো না। ।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গাজীপুর শ্রীপুর এলাকা থেকে স্বামী-স্ত্রী দুজন বিষ খেয়েছে আসার পর পরই তারা দুজনই মারা যায়। কি কারনে বিষ খেয়েছে এই বিষয়টি জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন