শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

কারিনার চোখে বিশ্বের শ্রেষ্ঠ হ্যান্ডসাম পুরুষ সাইফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ২:০৪ পিএম

গত ১৬ অক্টোবর ছিল বলিউডের নবাব পুত্র অভিনেতা সাইফ আলি খান এবং অভিনেত্রী কারিনা কাপুর খান এর বিবাহ বার্ষিকী। দেখতে দেখতে নয় বছর পার তাদের দাম্পত‍্য জীবনের। আজও একইভাবে ভালোবাসা এবং বিশ্বাস অটুট রয়েছে এই জুটির মধ্যে। বিবাহ বার্ষিকী উপলক্ষে স্বামীর সঙ্গে আদুরে ছবি শেয়ার করে কারিনা দাবি করেন, তার স্বামীই বিশ্বের সবথেকে হ‍্যান্ডসাম পুরুষ।

‘কুরবান’ ছবির শুটিংয়ের সময় সাইফ এবং কারিনা দুজনই গ্রিসে ছিলেন। সেই গ্রিসের একটি রেস্তোরাঁয় তোলা একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন কারিনা। ছবিটি পোস্ট করে ক্যাপশন লেখেন, ‘কোনো এক সময় গ্রীসে, আমরা ছিলাম আর একটা স‍্যুপের বাটি ছিল আর আমার জীবনটাই বদলে গিয়েছিল সেদিন। বিশ্বের সবথেকে হ‍্যান্ডসাম পুরুষকে জানাই শুভ বিবাহবার্ষিকী।’ ইন্ডাস্ট্রির বন্ধুরা থেকে পরিবারের সদস‍্যরা সকলেই ভালবাসা জানিয়েছে করিনার পোস্টে।

‘কুরবান’ ছবির শুটিংয়ের সময় থেকেই সাইফ-কারিনার ঘনিষ্ঠতা, পরবর্তীকালে যা গড়ায় বিয়েতে। প্রথমদিকে বলিউডের এই জুটিকে নিয়ে বেশ কটাক্ষ শুরু হয়েছিল, তাদের বয়সের পার্থক্য নিয়ে শুরু হয়েছিল নানান ধরনের সমালোচনা। কিন্তু অবশেষে ভালোবাসার জয় হয় নবাব পরিবারের পুত্রবধূ হিসেবে কারিনা কাপুর প্রবেশ করেন। আর এখন তো দুই ছেলেকে নিয়ে সুখেই সাইফের ঘর করছেন কারিনা। স্বামীর প্রথম পক্ষের ছেলে মেয়েদেরও আপন করে নিয়েছেন তিনি।

এদিকে সোশ্যাল মিডিয়া কারিনা সক্রিয় থাকলেও সাইফ আলী খানকে তিনি সোশ্যাল মিডিয়া থেকে দূরে রেখেছেন। কারণ হিসেবে জানা গিয়েছে সাইফ আলী খান নাকি নেগেটিভ মন্তব্য দেখলে নিজেকে কন্ট্রোল রাখতে পারতেন না, প্রচন্ড পরিমাণে মানসিক চাপ সৃষ্টি হতো তার ওপরে। তাই যাতে তার স্বাস্থ্য এবং কাজের উপর কোনো রকম কোনো প্রভাব না পড়ে তার জন্যই কারিনা কাপুর খান সাইফ আলী খানকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখার পরামর্শ দেন।

সম্প্রতি দুজনই খুব ব্যস্ত শিডিউলের মধ্যে দিয়ে যাচ্ছে কয়েকদিনের মধ্যেই কারিনা কাপুর এবং আমির খান অভিনীত সিনেমা ‘লাল সিং চাড্ডা’ ছবি মুক্তি পেতে চলেছে। এছাড়াও সাইফ আলী খানের ছবি ‘ভূত পুলিশ’ রিলিজ হয়েছে কিছুদিন আগেই। পরবর্তীকালে ‘আদিপুরুষ’ এবং ‘বান্টি অর বাবলি টু’ এর মত সিনেমাতে দেখা যাবে সাইফকে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন