বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

অবশেষে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ফোর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৪:১৯ পিএম

সাম্প্রতিক সময়ের বহুল আলোচিত দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। এ পর্যন্ত নাটকটির তিনটি সিজন প্রচার হয়েছে। তৃতীয় সিজন দিয়ে নাটকটি শেষ হয়ে যায়। এরপর থেকেই নাটকটি আবারও নির্মাণ করতে অনুরোধ জানিয়ে আসছিলেন দর্শক। অবশেষে নতুন সিজনের ঘোষণাটা দিয়েই দিলেন নির্মাতা ও শিল্পীরা।

নাটকটির নির্মাতা কাজল আরেফিন অমি, অভিনেতা জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, প্রযোজক ধ্রুব গুহসহ অনেকেই রোববার (১৭ অক্টোবর) ফেসবুকে ‘৪’ লিখে ‘ব্যাচেলর পয়েন্ট-৪’ আসবে, সেই ইঙ্গিত দিলেন৷ তবে বিষয়টি শুধু ইঙ্গিত নয়, সিজন ফোর আসার বিষয়টি নিশ্চিত করেছে নির্মাতা কাজল আরেফিন অমি নিজে।

অমি বলেছেন, ‘‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’ আসছে এটা নিশ্চিত করলাম। সব কিছু গুছিয়ে খুব দ্রুতই আমরা এর দৃশ্যধারণ শুরু করব। তবে এখনও কারও শিডিউল ঠিক করা হয়নি। তবে আমরা চেষ্টা করব এই বছরের মধ্যেই শুটিং শেষ করে প্রচার করার জন্য। তবে সেটা সম্ভব না হলে আগামী বছরের প্রথম দিকেই প্রচার শুরু হবে।’

ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রচার হওয়া নাটকটির এর আগের সিজনগুলোতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, মারজুক রাসেল, তানজিন তিশা, ফারিয়া শাহরিন, নাদিয়া আফরিন মীম, সাবিলা নূর, এফ এস নাঈম, মুকিত জাকারিয়া, তাসনুভা অ্যালভিন, মনিরা মিঠু, ইরফান সাজ্জাদ, আবদুল্লাহ রানা, মাসুম বাশার, শামীম হাসান সরকার, চাষী আলম, জিয়াউল হক পলাশ, তামিম মৃধা ও শিমুল প্রমুখ।

মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা এই নাটকে অভিনয় করে দারুণ আলোচনায় রয়েছেন। তাদের চরিত্রগুলোও পেয়েছে আকাশছোঁয়া জনপ্রিয়তা।

উল্লেখ্য, ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজন শেষ হয়েছে গত ১৩ এপ্রিল। সেখানে দেখা যায় কাবিলার সাজা হয়েছে। তাকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে। বিয়োগাত্মক এই পরিণতি মেনে নিতে পারছেন না নাটকটির দর্শক। সামাজিক যোগাযোগ মাধ্যমে আক্ষেপ ও ক্ষোভও প্রকাশ করেছেন অনেকে এ নিয়ে। প্রতিবাদ জানিয়ে আন্দোলনেরও ডাক দিয়েছিলেন অনেক দর্শক। তাদের দাবি ছিলো, কাবিলাকে অবশ্যই মুক্তি দিতে হবে। হয়তো দর্শকের সেই ইচ্ছে পূরণ হতে চলেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Ahammad sayem ১৯ অক্টোবর, ২০২১, ১০:৫৩ এএম says : 0
দ্রুত চাই এত দেরিতে না
Total Reply(0)
Md shakil ১৯ অক্টোবর, ২০২১, ৩:১৪ পিএম says : 0
আমার প্রিয় নাটক
Total Reply(0)
Belal Hossin ১৯ অক্টোবর, ২০২১, ৪:০৬ পিএম says : 0
Nice
Total Reply(0)
লিলু ১৯ অক্টোবর, ২০২১, ৯:৫২ পিএম says : 0
সিজন ৪ এর অপেক্ষায় থাকতে না পেরে অবশেষে বিয়ে করে নিয়েছি
Total Reply(0)
Alex Ujjal ২২ অক্টোবর, ২০২১, ১০:১৪ পিএম says : 0
Best natok ..... see in my life
Total Reply(0)
Alex Ujjal ২২ অক্টোবর, ২০২১, ১০:১৪ পিএম says : 0
love U omi
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন