বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় কিলার বাবু গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৫:২৩ পিএম

নারায়গঞ্জের ফতুল্লার লালপুর পৌষাপুকুর পাড় এলাকার মূর্তিৃান আতংক রিয়াজ উদ্দিন বাবু ওরফে কিলার বাবু (৩৫) নামের এক তালিকাভুক্ত সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।গ্রেফতারকৃত কিলার বাবু লালপুর পৌষার পুকুরপাড়ের মৃত হাফিজউদ্দিনের পুত্র।রোববার (১৭ অক্টোবর) রাতে তাকে ফতুল্লার পঞ্চবটী এলাকা থেকে গ্রেফতার করা হয়।
ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হারেস শিকদার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান শাহ আলম নামক এক ব্যক্তির চাঁদাবাজীর মামলায় রোববার রাত সাড়ে ১১ টার দিকে তাকে পঞ্চবটী এলাকা থেকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য যে, গ্রেফতারকৃত কিলার বাবু একটি বাহিনী গড়ে তুলে লালপুর, পৌষাপুকুরপাড় এলাকায় মাদক ব্যবসা,চাঁদাবাজী,ছিনতাই সহ নানা অপরাধের জন্ম দিয়ে স্থানীয়বাসীর জীবন-যাত্রাকে করে তুলেছিলো অসহনীয় যন্ত্রণাময়। শীর্ষস্থানীয় এই চাঁদাবাজ এক নারী কে হত্যার করার পর কিলার বাবু নামে ্এলাকায় পরিচিত হয়।
কিলার বাবু নামে পরিচিতি লাভের পর সে ঢাকা-নারায়নগঞ্জ পুরতন সড়কের পঞ্চবটী বন বিভাগ থেকে লোহার মার্কেট পর্যন্ত প্রতিনিয়ত ছিনতাইয়ের জন্য গড়ে তুলেছিলো বিশাল এক বাহিনী যা সে সময় নাউড়া বা ন্যাড়া বাহিনী নামে পরচিতি লাভ করেছি
ভাগ- বাটোয়ারাকে কেন্দ্র করে এই বাহনীর সদস্যদের হাতে খুন হয় রুবেল ওরফে কুত্তা রুবেল। এরপর এই বাহিনী আর বেশী দিন টিকেনি। পরবর্তীতে কিলার বাবু লালপুর,পৌষাপুকুর পাড় এলাকায় অবস্থান নিয়ে গড়ে তুলে নিজস্ব একটি বাহি
২০১৫ সালের ১ জুন ফতুল্লার ডি,আই,টি মাঠে প্রকাশ্যে দিবালোকে ফরহাদ নামক এক যুবক কে কুপিয়ে ও গুলি করে হত্যা করার চেস্টা করে কিলার বাবু সহ অপর সন্ত্রাসীরা। এ সময় স্থানীয় মহলে আতংক ছড়াতে বেশ কয়েক রাউন্ড ফাকাঁ গুলিও ছুড়ে আলোচনা আসে কিলার বাবু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন