বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

৩ মাসের ব্যবধানে বড় ভাইকে একইভাবে হত্যা

ঝিকরগাছায় প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরের ঝিকরগাছায় সন্ত্রাসীরা প্রকাশ্যে রাহাতজান আলী (৪০) নামে এক ইউপি সদস্যকে গুলি করে হত্যা করেছে। নিহত ইউপি সদস্য উপজেলার গদখালি ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের সদস্য ও গদখালি মটবাড়ি এলাকার আব্দুল জলিল সরদারের পুত্র।
তিনি গদখালীর ফুলচাষী ও ফুল ব্যবসায়ী সমিতিরও সাবেক সাধারণ সম্পাদক। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গদখালি বাজারে এ ঘটনা ঘটে। এর আগে গত রমজান মাসে তার আপন ভাই হাসান সর্দারকে নিজ বাড়িতে সন্ত্রাসীরা গুলী করে হত্যা করে। নিহত রাহাতজানের ভাই মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে তার ভাই রাহাতজান গদখালী বাজারের একটি সেলুনে শেভ করাচ্ছিলেন। এ সময় দুটি মোটরসাইকেলে করে ৬ জন সন্ত্রাসী এসে তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রাহাতজানের লাশ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল মামুন জানান, গুলি রাহাতজানের ডান হাত ভেদ করে বুকে লেগেছে। এতে তার মৃত্যু হয়েছে। রাহাতজানের ভাই মিজানুর রহমান আরও জানান, গত রমজান মাসের ২৮ রোজার রাতে তাদের আরেক ভাই হাসান সর্দারকে নিজ বাড়িতে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। ওই হত্যা মামলা তার ভাই রাহাতজান দেখভাল করতেন। ওই মামলার আসামিরাই রাহাতজানকে হত্যা করতে পারে বলে ধারণা করছেন তিনি।
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আবু সালেহ মাসুদ করিম বলেন, গদখালি বাজারে দুর্বৃত্তরা মোটরসাইকেলে এসে রাহাতজানকে গুলি করে হত্যা করেছে। হত্যাকা-ে জড়িতদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন