শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাতকে ৪দিন পর মর্গে থেকে লাশ পেলো পরিবার

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৬:৩৫ পিএম

সুনামগঞ্জের ছাতকে কারী ছালেহ আহমদ (২০) নামের এক যুবক চিকিৎসাধিন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। আইনী জটিলতার কারণে মারা যাওয়ার ৪দিন পর সোমবার পরিবার পেলো লাশ। ময়না তদন্ত শেষে কর্তৃপক্ষ লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করেছে। এতোদিন লাশটি হাসপাতালের মর্গে ছিল।

জানা যায়, ছাতক সদর ইউনিয়নের মানসীনগর গ্রামের দিনমজুর উস্তার আলীর পুত্র কারী ছালেহ আহমদ গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে বাইসাইকেল যোগে বাড়ি থেকে বের হলে আর ফিরেনি। পরদিন শুক্রবার ভোরে তার এক সহপাটির মোবাইল থেকে ফোন আসে বাড়িতে। বলা হয় ছালেহ আহমদ মোটর সাইকেল দূর্ঘটনায় আহত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। খবর পেয়ে হাসপাতালে ছুটে যান তার স্বজন। ওইদিন সকাল ১০টার দিকে সে মারা যায়। এদিকে হাসপাতাল কর্তৃপক্ষ আইনী জটিলতার কারণে লাশ তার পরিবারের কাছে দেয়নি। এতোদিন মর্গে পড়ে ছিল লাশ। অবশেষে সোমবার বিকেল ৪টার দিকে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিহতের ভাই আলী আহমদ জানান, লাশ বাড়িতে নিয়ে এসেছেন। আজ রাত সাড়ে ৮টায় জানাযা শেষে লাশ দাফন হবে। তিনি বলেন, এ ঘটনায় ছাতক থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন