মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীর রাঙ্গাবালীতে গৃহবধূ ধর্ষণের ঘটনায় আ’লীগ নেতা গ্রেফতার।

পটুয়াখালী জেলা সংবাদদাতা ও রাঙ্গাবালী উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৬:৪১ পিএম

পটুয়াখালীর রাঙ্গাবালীতে গামছা দিয়ে চোখ-মুখ বেঁধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসান মৃধা (৪২) কে কোড়ালিয়া বাজার থেকে গ্রেফতার করেছে পুলিশ।এর আগে ঐ নেতাকে প্রধান আসামী করে তার এক সহযোগী সহ নির্যাতনের শিকার গৃহবধূর মা (চিনারা বেগম) বাদী হয়ে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করেন।
রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান জানান, গ্রেফতারকৃত হাসান মৃধা অজ্ঞাতনামা একজন আসামি নিয়ে নিয়ৃাতনের শিকার গৃহবধূর স্বামীর অনুপস্থিতীতে ঘরে ঢুকে তার চোখ ও মুখ গামছা দিয়ে বেঁধে ফেলে। গরম বস্তু দিয়ে গৃহবধূর বাম হাতে এবং কোমড়ের বাম দিকে গরম সেকা দেয়। একপর্যায় অজ্ঞাতনামা ব্যক্তি গৃহবধূর দ্ইু হাত চেপে ধরে রাখে এবং হাসান মৃধা তাকে জোরপূর্বক ধর্ষণ করে।
মামলা দায়েরের পর রোববার রাতেই প্রধান আসামী রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসান মৃধা (৪২) কে কোড়ালিয়া বাজার থেকে গ্রেফতার করে পুলিশ। আজ সোমবার সকালে তাকে গলাচিপা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করলে তাকে জেল হাজতে পাঠানো হয়।

এদিকে ভিকটিমের জবানবন্দি নেয়ার পর মেডিক্যাল টেস্টের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং অপর আসামিকে শনাক্ত এবং গ্রেফতারের চেষ্টা চলছে বলে ওসি জানান।
এদিকে ছোট বাইশদিয়া ইউনিয়ন ১ নং ওয়ার্ডের সভাপতি মো: নাসির মৃধা বলেন ঘটনাটি নিন্দনীয়,ইতোমধ্যে ইউনিয়ন সভাপতিকে বিষয়টি জানানো হয়েছে সাংগঠনিক সিদ্ধান্ত নেয়ার বিষয়ে আগামীকাল সভা আহ্বান করা হয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন