মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহানগর

দ্রুত খালেদা জিয়ার সুচিকিৎসার ব্যবস্থা করতে সরকারের প্রতি বিএনপি নেতা সাজুর আহ্বান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ অক্টোবর, ২০২১, ৭:৩৪ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সুচিকিৎসা বঞ্চিত হচ্ছেন দাবি করে অতিদ্রুত তার সুচিকিৎসার ব্যবস্থা করতে সরকারের কাছে দাবি জানিয়েছেন বিগত নির্বাচনে ঢাকা-১৪ আসনে ধানের শীষের প্রার্থী এস এ সিদ্দিক সাজু। সোমবার (১৮ অক্টোবর) বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে ঢাকা মহানগর উত্তর ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মিরপুর শাহী মসজিদে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে তিনি একথা বলেন।

এসএ সিদ্দিক সাজু উপস্থিত মুসল্লী ও নেতাকর্মীদের কাছে বর্তমানে হাসপাতালে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন বেগম খালেদা জিয়ার দ্রুত আরোগ্য লাভ এবং তার পিতা সাবেক এমপি এসএ খালেকের পরিপূর্ণ সুস্থতার জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

দারুস সালাম থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এসএ সিদ্দিক সাজুর আয়োজনে এই দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার। আরও উপস্থিত ছিলেন- আহ্বায়ক কমিটির সদস্য হাজী মো. ইউসুফ, দারুস সালাম থানা বিএনপিসাধারণ সম্পাদক আরিফুর রহমান মৃধা, উত্তর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম সাইদুল, মিরপুর থানা বিএনপিসাধারণ সম্পাদক হাজী দেলোয়ার হোসেন দুলু, দারুস সালাম থানার সাংগঠনিক সম্পাদক মো. বাবুল মিয়া, প্রচার সম্পাদক মো. মোস্তফা কামাল বেপারী, যুবদলের সভাপতি মো. মোমিনুল ইসলাম মমিন, সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলাম মনির, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. ইকবাল মাহমুদ রিপন, সদস্য সচিব মিজানুর রহমান মিজান, ৯নং ওয়ার্ড বিএনপি নেতা মো. ইকবাল হোসেন স্বপন, মো. বশির আহমেদ, ১০নং ওয়ার্ড বিএনপি নেতা এসএম মিরাজ হোসেন ইমন, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রহমানসহ ঢাকা-১৪ আসনের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন