বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

‘সরকারের গোয়েন্দা বিভাগ বলতে পারছে না আর মন্ত্রীরা মিথ্যাচার করছে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

কুমিল্লার ঘটনায় সরকারের গোয়েন্দা বিভাগ কিছু বলতে না পারলেও সরকারের মন্ত্রীরা আজেবাজে মিথ্যাচার করছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, কুমিল্লাসহ বিভিন্ন পূজামন্ডপে এত বড় ঘটনা, সেই ঘটনা এই সরকারের গোয়েন্দা বিভাগ, অন্যান্য বিভাগ কিছুই বলতে পারলেন না; আর সরকারের মন্ত্রীরা একের পর এক অকথ্য আজেবাজে মিথ্যাচার করছেন, বিএনপির বিরুদ্ধে অভিযোগ করে যাচ্ছেন।

গতকাল সোমবার জিয়াউর রহমান ফাউন্ডেশনের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফাউন্ডেশনের কর্মকর্তাদের নিয়ে শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, কয়েকদিন আগে না ওবায়দুল কাদের সাহেব বললেন, বিএনপি আন্দোলন করতে পারে না, বিএনপির কোনো ক্ষমতা নাই। আবার কালকে (রোববার) ওবায়দুল কাদের সাহেব ও হাছান মাহমুদ সাহেব বলছেন কুমিল্লার ঘটনার জন্য বিএনপি দায়ী। এসব বক্তব্য ‘পরস্পরবিরোধী’। এখানে ডাক্তার সাহেবরা আছেন-ডিমেনশিয়া বলে চিকিৎসাবিজ্ঞানে একটি কথা আছে। আমি দুইদিন আগে বা দুই ঘণ্টা আগে যে কথা বলেছি, সেই কথাটা আমি পরক্ষণে আবার ভুলে যাই। এই ডিমেনশিয়া, স্মৃতিভ্রমের মধ্যে পড়েছেন ওবায়দুল কাদের ও হাছান মাহমুদ সাহেবরা। ডিমেনশিয়া বা স্মৃতিভ্রম রোগে ভুগছেন তারা। পরশুদিন যা বলছেন, আজকে সেটার পুরোপুরি উল্টো কথা বলছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অধ্যাপক ফরহাদ হালিম ডোনার, কৃষিবিদ শামীমুর রহমান শামীম, ডক্টরস অ্যাসোসিয়েশনের (ড্যাব) অধ্যাপক হারুন অর রশীদ, ডা. শাহ মুহাম্মদ আমান উল্লাহ, ডা. পারভেজ রেজা কাঁকন, সরকার মাহবুব আহমেদ শামীম, মাসুদ আখতার জিতু, মেহেদি হাসান, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক কামরুল হাসান অধ্যাপক নুরুল ইসলাম, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সর্দার নুরুজ্জামান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন