মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি দেশে সিরিজ সন্ত্রাস করছে

কৃষক লীগের সভায় বাহাউদ্দিন নাছিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন অগ্রগতি মেনে নিতে না পেরে সারা দেশে সিরিজ বৈঠকের নামের সিরিজ সন্ত্রাস করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।
গতকাল বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে কৃষক লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াত কোনোভাবে দেশের অগ্রযাত্রা মেনে নিতে পারছে না। তাই তারা সারা দেশকে অস্থিতিশীল করার পায়তারা করছে।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন অগ্রগতিতে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশ সর্ব দিকে বিশ্বের দরবারে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা আজ বিশ্বের দরবারে সম্মানিত। দেশের এ উন্নয়ন দেখে একটি সাম্প্রদায়িক গোষ্ঠী শঙ্কিত হচ্ছে। তাই তারা সারা দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করতে চেষ্টা করছে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপি-জামায়াতের মদদে কুমিল্লা, ফেনী, নোয়াখালীসহ দেশের বিভিন্ন জায়গায় সংখ্যালঘুদের মন্দির, ঘরবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালানো হয়েছে। গতকাল রংপুরে তারাই হামলা চালিয়েছে। ব্যর্থ বিএনপি দেশটাকে আফগানিস্থান বানাতে চায়। এর জন্য সব সময় তারা দেশে ষড়যন্ত্র করে। তারা কখনও দেশের মানুষের কথা ভাবে না, দেশের উন্নয়ন চায় না। তারা দেশে অগ্নি সন্ত্রাস করে বেড়ায়। তাদের কাছে দেশের মানুষ নিরাপদ নয়।


কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটুর সঞ্চালনায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি বলেন, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়–য়া।

এ সময় আরও উপস্থিত ছিলেন কৃষক লীগ সহসভাপতি আকবর আলী চৌধুরী, সাখাওয়াত হোসেন সুইট, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন