মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

আল্লামা সাবির শাহকে বিপুল সংবর্ধনা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

দরবারে আলিয়া কাদেরিয়া সিরিকোটের সাজ্জাদানশীন আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহকে লালগালিচা সংবর্ধনা দেয়া হয়েছে। আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় আগামীকাল বুধবার চট্টগ্রামে ঐতিহাসিক পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) জশনে জুলুসে নেতৃত্ব দিতে গতকাল সোমবার ঢাকা থেকে হেলিকপ্টারযোগে বন্দর নগরী চট্টগ্রামে আসেন তিনি। তার সফর সঙ্গী ছিলেন পিএইচপি ফ্যামেলীর চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান ও আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন।

আল্লামা সাবির শাহকে মোটর শোভাযাত্রা সহকারে জিইসি কনভেনশন সেন্টার ও আলমগীর খানকায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে বিপুল সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জানান ট্রাস্টের সেক্রেটারী জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারী মুহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মুহাম্মদ সিরাজুল হক, এ্যাসিসটেন্ট জেনারেল সেক্রেটারী এস এম গিয়াস উদ্দিন শাকের, গাউসিয়া কমিটির চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারী প্রফেসর কাজী শামসুর রহমান, জামেয়ার চেয়ারম্যান প্রফেসর মুহাম্মদ দিদারুল ইসলাম, প্রিন্সিপাল মাওলানা মুফতি মুহাম্মদ অছিয়র রহমান প্রমুখ।
আগামীকাল স্বাস্থ্যবিধি অনুসরণ করে সাবির শাহর নেতৃতে¦ পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) জশনে জুলুস সকাল ৮টায় জামেয়া সংলগ্ন আলমগীর খানকা থেকে শুরু হয়ে পুনরায় মাদরাসা সংলগ্ন জুলুস ময়দানে জমায়েত ও মাহফিল অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন ও সেক্রেটারী জেনারেল মুহাম্মদ আনোয়ার হোসেন সর্বস্তরের পীরভাই ও সুন্নী জনতাকে জশনে জুলুস সফল করার আহবান জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন