সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মানসিক ভারসাম্যহীন বাবকে গলাকেটে হত্যা করে ছেলে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১১:০৬ এএম

ভারসাম্যহীন বৃদ্ধ বাবাকে গলাকেটে হত্যা ছেলে। জানাযায়, সাভারের আশুলিয়ায় মানসিক ভারসাম্যহীন ছেলের বটির কোপে নুর মোহাম্মদ (৭০) নামের এক বাবার নিহত হয়েছেন। ঘটনার পর থেকে ছেলে আফাজ পলাতক রয়েছেন। মঙ্গলবার (১৯ অক্টোবর) ভোর রাতে এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহত নুর মোহাম্মদ শিমুলিয়া ইউনিয়নের টেঙ্গুরী কোনাপাড়া ফকিরবাড়ি এলাকার স্থায়ী বাসিন্দা। তার প্রথম স্ত্রীর সন্তান আফাজ উদ্দিন (৪০)।

পুলিশ জানায়, ঘাতক আফাজ উদ্দিন মানসিক ভারসাম্যহীন ছিল। ২০০৬ সাল থেকে পরিবার তার চিকিৎসা করে যাচ্ছে বলে জানা গেছে। আফাজ মানসিক ভারসাম্যহীন হওয়ায় তার স্ত্রী রাতে পাশে ঘুমাত না। তাই বাবা নুর মোহাম্মদ তার পাশে থাকতেন।

প্রতিদিনের ন্যায় গতকাল নুর মোহাম্মদ ছেলে আফাজের কক্ষে বাড়ির দ্বিতীয়তলায় ঘুমাতে যায়। কিন্তু ভোর রাতে আফাজ বটি দিয়ে বাবার গলার পেছনে আঘাত করে। এ সময় গোঙানির শব্দ শুনতে পায় পরিবারের অন্য সদস্যরা।

পরে তারা আফাজের ঘরে গেলে নুর মোহাম্মদের রক্তাক্ত দেহ দেখতে পায়। তবে এর আগেই আফাজ ঘর থেকে বেরিয়ে যায়। পরে নুর মোহাম্মদকে সাভারের এনাম মেডিকেলে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) কাওসার হামিদ জানান, আফাজ উদ্দিন মানসিক ভারসাম্যহীন হওয়ায় ২০০৬ সাল থেকে তার চিকিৎসা করছিল পরিবার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন