সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন হেয়ারস্টাইলে চমকে দিলেন শিল্পা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১২:৫১ পিএম

নিজের স্টাইল স্টেটমেন্ট নিয়ে বরাবরই খবরের শিরোনামে দেখা গেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে। স্বামী রাজ কুন্দ্রা পর্নকান্ডে জড়িয়ে পরার পর থেকে নিজেকে লাইমলাইট থেকে দূরে রেখেছিলেন অভিনেত্রী। এরই মাঝে স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। বলা যায় নিজের লুকটাই বদলে ফেলেছেন শিল্পা।

সম্প্রতি ইনস্টাগ্রাম রিল ভিডিওতে জিম পোশাকে ধরা দিলেন শিল্পা। সেখানে চুল টেনে বাঁধতে দেখা গেল শিল্পাকে। আর তখনই প্রকাশ্যে এলো হেয়ারস্টাইল বদলে আন্ডারকাট করেছেন তিনি। অর্থাৎ মাথার পেছনে বেশ কিছুটা অংশ শেভ করে ঢাকা দিয়েছেন লম্বা চুল দিয়ে।

ভিডিওতে জিমে ঘাম ঝড়ানোর একটু ঝলকও দেখিয়েছেন শিল্পা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ঝুঁকি না নিয়ে বা নিজের কমফোর্ট জোন থেকে না বেরিয়ে বাঁচতে পারবে না তুমি। সেটা আন্ডারকাট বাজ কাটের জন‍্যই হোক (যেটা করতে অনেক সাহস লেগেছে, মিথ‍্যে বলব না) বা আমার নতুন অ্যারোবিক ওয়ার্কআউট, ট্রাইবাল স্কোয়াটস করার জন‍্যই হোক।’ নেটিজেনরা অবাক শিল্পার নতুন স্টাইল দেখে। সাহসের জন‍্য প্রশংসাও কুড়িয়েছেন অভিনেত্রী।

এর ইঙ্গিত তো আগেই মিলেছিল। রাজ কূন্দ্রার গ্রেফতারির পর থেকেই যেন চোখ খুলে যায় শিল্পা শেট্টির। দুই ছেলে মেয়ের সামনে ঢাল হয়ে দাঁড়িয়ে যাবতীয় কটূক্তি, সমালোচনা থেকে বাঁচিয়েছিলেন অভিনেত্রী। শোনা গিয়েছিল, স্বামীর থেকেও আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বদল আনতে চলেছেন নিজের জীবনে। তবে বদলটা যে এমন চমকপ্রদ হবে তা কল্পনাও করতে পারেননি অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন