সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

একটি পরিবর্তনই আসছে দলে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১:৩২ পিএম | আপডেট : ১:৩৩ পিএম, ১৯ অক্টোবর, ২০২১

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ ওমানের বিপক্ষে খেলতে নামবে বাংলাদেশ। সুপার টুয়েলভে যাওয়ার জন্য এটি বাংলাদেশের 'ডু অর ডাই' ম্যাচ।
তবে মহাগুরুত্বপূর্ণ এ ম্যাচে বড় কোন পরিবর্তন আনবে না বাংলাদেশ। এমন কথাই জানিয়েছেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। স্কটল্যান্ডের বিপক্ষে যে দল নিয়ে হেরেছে টাইগাররা সে দল থেকে একটি পরিবর্তন আসার সম্ভাবনা সবচেয়ে বেশি। শোনা যাচ্ছে সৌম্য সরকারের জায়গায় ওপেনার হিসেবে খেলতে নামবেন নাঈম শেখ।

ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমন ইঙ্গিত দেন ডমিঙ্গো। তিনি বলেছেন স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচটিতে বেশ কয়েকটি খারাপ শট খেলেছে উপরের ব্যাটসম্যানরা। তাছাড়া তিনি পাওয়ার প্লেটিও কাজে লাগানোর কথা বলেছেন।

'ক্রিজে একজন ডানহাতি, একজন বাঁহাতি ব্যাটসম্যান থাকাটা আমি পছন্দ করি। আমরা একই সময় আলাদা ধরনের দুই ব্যাটসম্যানকে ব্যাট করতে দেখতে চাই। এটা নিয়ে বিস্তর আলোচনা করেছি আমরা। দলে আসলে খুব বড় পরিবর্তন আসবে না। দুই বা একটি পরিবর্তন আসবে।' বলেন ডমিঙ্গো।

অপরদিকে পাওয়ার প্লেতে রান পাওয়ার ক্ষেত্রে তিনি বলেন, 'প্রথম ৫-৬ ওভারে যদি আপনি ৩৫-৪৫ রান পান তাহলে আপনি হাত খুলে মারার সাহস পাবেন। আমাদের এখন পাওয়ার প্লে আরো ভালোভাবে কাজে লাগাতে হবে। আমরা আগের ম্যাচে ভুল করেছি কয়েকটি। যে শট খেলার দরকার ছিল না সেটি খেলেছি। যে শট খেলার দরকার ছিল সেগুলো খেলা বন্ধ করে দিয়েছি। এখন প্রথম ছয় ওভারে আমাদের সঠিক ব্যালেন্সটি খুঁজে বের করতে হবে।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন