বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শেষ পর্যায়ে ইমন-আইরিনের ‘কাগজ’ সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১:৩৬ পিএম

চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা আইরিন জুটি বেঁধে অভিনয় অভিনয় করছেন ‘কাগজ’ নামের একটি সিনেমায়। একজন লেখকের মনস্তাত্ত্বিক গল্প নিয়েই সিনেমাটির কাহিনী তৈরি করা হয়েছে। সেই লেখকের চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন। আর ইমনের বিপরীতে রেনু চরিত্রে অভিনয় করছেন আইরিন। জুলফিকার জাহেদীর পরিচালনায় সিনেমাটির সিংহভাগ কাজই শেষের পথে। চলতি বছরেই এটির শুটিং শেষ হবে বলে জানিয়েছেন নির্মাতা।

নির্মাতা জুলফিকার জাহেদী জানান, সিনেমাটি একজন লেখকের গল্প নিয়ে। একজন লেখক কীভাবে এক ফিলোসফি নিয়ে বিখ্যাত হয়ে ওঠে তা দর্শক এই সিনেমায় দেখতে পাবেন। এরই মধ্যে সিনেমাটির ৮০ ভাগ কাজ শেষ হয়েছে। পুরো কাজ শেষ করে আন্তর্জাতিক বিভিন্ন উৎসবে মুক্তি দেওয়ার পর বাংলাদেশে মুক্তি পাবে।

সিনেমাটি প্রসঙ্গে ইমন বলেন, ‘আমি একজন লেখক চরিত্রে অভিনয় করছি। আমার কাজ হচ্ছে কাগজের মধ্যে লেখা। কাগজের সাথে আমার সুন্দর একটি সম্পর্ক আছে। গল্পটি চমৎকার। সিনেমাটি মুক্তি পেলে দর্শক বেশ উপভোগ করবেন।’

চিত্রনায়িকা আইরিন বলেন, ‘রেনু একটি বনেদি পরিবারের মেয়ে। তার পূর্ব পুরুষ বনেদি। পারিবারিক সূত্র ধরে পাওয়া বনেদি রেনুর মধ্যেও আছে। দারুণ একটি গল্প নিয়ে জুলফিকার জাহেদী ভাই সিনেমাটি নির্মাণ করছেন। আশা করছি, সিনেমাটি বাংলাদেশে নতুন প্রজন্মের দর্শকদের মাঝে মাইলফলক হিসেবে স্থান করে নেবে।’

সিনেমাটি বিশেষ চরিত্রে রয়েছেন মাইমুনা মম ও এলিনা শাম্মী। আরও আছেন শহীদুজ্জামান সেলিম, শশী আফরোজা, মুন, আশরাফ কবির, ফারহান খান রিও, যুবরাজ। গল্প, চিত্রনাট্য তৈরি এবং প্রযোজনা করছেন নির্মাতা নিজেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন