বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সিদ্ধার্থ-শেহনাজের শেষ মিউজিক ভিডিও ‘আধুরা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ২:৫৭ পিএম

সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজের প্রেম যেন রূপকথার মতো। সিদ্ধার্থ শুক্লাকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন শেহনাজ, তা অকালেই ভেঙে গেল। চিরদিনের মতো প্রিয় সিদ্ধার্থকে হারিয়ে ফেললেন শেহনাজ। মাত্র ৪০ বছর বয়সেই হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন সিদ্ধার্থ। সুশান্তের মত এই মৃত্যুও কেউ মেনে নিতে পারেনি। সেই মন খারাপকে আরও একবার উস্কে দিয়ে এবার আসতে চলেছে সিদ্ধার্থ শুক্লা এবং শেহেনাজ গিলের শেষ মিউজিক ভিডিও। মিউজিক অ্যালবামটির নাম ‘আধুরা’।

এক অপূর্ণ ভালবাসার গল্পই দেখা যাবে নতুন ভিডিও অ্যালবাম ‘আধুরা’য়। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। সম্প্রতি শ্রেয়া ঘোষাল তার ইনস্টাগ্রাম প্রোফাইলে এই মিউজিক অ্যালবামটির ফাস্ট লুক প্রকাশ করেছেন। গানের শুটিং চলার মাঝেই প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ শুক্লা, তাই গানের কাজ এখনো অনেকটাই বাকি থেকে গেছে। তবে এই অসম্পূর্ণ গানটিকেই মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। আগামী ২১ অক্টোবর মুক্তি পাবে এই গানটি। সারেগামাপা-র ইউটিউব চ্যানেলেই দেখা যাবে এই ভিডিও।

শ্রেয়া ঘোষাল তার সোশ্যাল মিডিয়াতে যে পোস্টারটি প্রকাশ করেছেন সেখানে লেখা রয়েছে, একটি অসম্পূর্ণ গান, একটি অসম্পূর্ণ কাহিনী। পোস্টারটি শেয়ার করে শ্রেয়া ঘোষাল লিখেছেন, সিদ্ধার্থ একজন তারা ছিল, সব সময় থাকবে। আমাদের সকলের ভালোবাসায় আরো বেশি ভালোবাসায় আরো বেশি ঝলমলিয়ে উঠবে সে। এই শেষ গান আশা করি সকলের মনে জায়গা করে নেবে।

উল্লেখ্য, ২রা সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় সিদ্ধার্থ শুক্লার। সিদ্ধার্থের মৃত্যুর পর থেকেই নিজেকে সবার আড়ালে নিয়ে গিয়েছিলেন শেহনাজ। তবে ধীরে ধীরে নিজেকে সামলে নিয়ে শুটিংয়ে ফিরেছেন তিনি। স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা করছেন শেহনাজ। কিন্তু মন থেকে এখনও তিনি মেনে নিতে পারেননি সিদ্ধার্থের মৃত্যু। বার বারই ভেসে যাচ্ছেন সিদ্ধার্থের স্মৃতিতে। এই গানের মধ্যে দিয়ে ফের নতুন করে বাঁচার রসদ খুঁজে পাবেন শেহনাজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন