শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খাগড়াছড়িতে সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৬:১৪ পিএম

'সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াও' এই শ্লোগানে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠন। মঙ্গলবার (১৯ অক্টোবর ২১) সকালে দলীয় কার্যালয় থেকে শোভাযাত্রাটি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বৃষ্টি উপেক্ষার মধ্য দিয়ে দলীয় নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে ফিরে সম্প্রীতি সমাবেশে গিয়ে মিলিত হয়।

অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এছাড়াও সম্প্রীতি সমাবেশে বক্তব্য রাখেন, পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত নারী এমপি বাসন্তী চাকমা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী প্রমূখ।

তিনি বলেন, পাকিস্তানের দোষর-দালালরা দেশে সহিংসতার সাথে জড়িত। বিএনপি-জামাত চক্র সাম্প্রদায়িক হামলার মধ্য দিয়ে বাংলাদেশের মানুষের শান্তি বিনষ্ট করে অরাজক পরিস্থিতির সৃষ্টি করছে অভিযোগ তুলে আওয়ামীলীগ প্রস্তুত আছে এবং কোন বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টির পায়তারা করলে রুখে দাঁড়াতে নেতাকর্মীরা সজাগ আছে বলে হুশিয়ারি জানান। সে সাথে যে মূল্যে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে বাংলাদেশ শান্তি-সম্প্রীতির দেশ বলে তিনি মন্তব্য করেন।

এতে আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,কল্যাণ মিত্র বড়ুয়া, মংক্যচিং চৌধুরী, যুগ্ম সম্পাদক ও পাজেপ সদস্য এমএ জব্বার, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, পার্থ ত্রিপুরা জুয়েল, মহিলা বিষয়ক সম্পাদক ও পাজেপ সদস্য শতরূপা চাকমা, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ, জেলা যুবলীগ নেতা কেএম ইসমাইল, জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা, সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল বাহারসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন