মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ডোমারে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

ডোমার (নীলফামারী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৬:৩৩ পিএম

নীলফামারীর ডোমারে (বিএসএস) দ্বিতীয় বর্ষের অনার্স পড়ুয়া শিক্ষার্থী শান্ত রায় (২০) এর মরদেহ নিজ বাড়ির শয়ন ঘরের তীরের সাথে গলায় দড়ি বাধানো ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে ডোমার থানা পুলিশ।

সোমবার (১৮ অক্টোবর) উপজেলার সোনারায় ইউনিয়নের বসুনিয়ার হাট এলাকায় নিজ বাড়ির শয়ন ঘরের তীরের সাথে গলায় দড়ি বেঁধে শান্ত আত্মহত্যা করেছে। শান্ত ওই এলাকার রাম চন্দ্র রায়ের বড় ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, শান্ত নীলফামারী সরকারি কলেজে (বিএসএস) অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। হঠাৎ করে কি কারণে সে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলো, এই বিষয়ে আমরা এখনো নিশ্চিত করে কিছু বলতে পারছিনা।

শান্তর বাবা রাম চন্দ্র রায় বড় ছেলের অকাল মৃত্যুতে আবেগপ্লাবুত কণ্ঠে জানায়, রবিবার রাতের খাবার শেষে আমি বড় ছেলে ছোট ছেলেসহ ৩ জনে একই ঘরে ঘুমাইতে যাই। পরদিন সোমবার বসুনিয়ার হাট, হাটে আমি দোকান করি, তাই আমি ভোরে ঘুম থেকে উঠে আমার দোকানে যাই আর ছোট ছেলে প্রাইভেট পড়তে যায়। সে সময় ঘরে শান্ত ঘুমিয়ে ছিল। সকাল ৯টার দিকে শান্তর মা ছেলেকে ঘুম থেকে ডেকে উঠাতে গিয়ে দেখে ঘরের তীরের সাথে গলায় দড়ি বাধানো অবস্থায় শান্তর লাশ ঝুলে আছে। এটা দেখার পর সে চিৎকার দিয়ে কান্নাকাটি শুরু করে, তার আত্মচিৎকার শুনে এলাকাবাসী এসে দেখে ঘরের তীরের সাথে শান্তর মরদেহ ঝুলছে। তারপর তারা পুলিশে খবর দেয়।

এবিষয়ে সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, বিষয়টি ভীষণ বেদনাদায়ক এবং দুঃখ জনক।

ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম শান্তর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন