সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

লোহাগড়া পৌরসভা নির্বাচন: বিদ্রোহী প্রার্থীকে আওয়ামীলীগ থেকে বহিষ্কার

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৬:৫২ পিএম

আসন্ন লোহাগড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এবং উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলমকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুন্সি আলাউদ্দীন স্থানীয় পাবলিক লাইব্রেরী হল রুমে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

মুন্সি আলাউদ্দীন বলেন,গত ১৩ অক্টোবর উপজেলা আওয়ামীলীগের ৯ সদস্য বিশিষ্ট কমিটির ৮ জনের উপস্থিতিতে এক জরুরী সভায় এ বহিষ্কারের সিদ্ধান্ত হয়। একই সাথে তাকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য নড়াইল জেলা আওয়ামীলীগকে লিখিত সুপারিশ করা হয়েছে। তিনি আরো জানান, দলের শৃঙ্খলা ভঙ্গ করে কেউ বিদ্রোহী প্রার্থীর সাথে কাজ করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আজাদ রহমান,উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফয়জুল হক রোম,যুগ্ম সম্পাদক শেখ সিহানুক রহমান, সাজ্জাদ হোসেন মুন্না, সলিমউল্লাহ পাপ্পু, পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী বনি আমিন, সম্পাদক জাকির হোসেনসহ যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য আগামী ২ নভেম্বর লোহাগড়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ মসিয়ূর রহমানকে দলের মনোনয়ন দেওয়া হয়েছে। কিন্তু দলের সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এবং যুবলীগের সভাপতি বর্তমান মেয়র আশরাফুল আলম। তিনি জগ প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তিনি গত নির্বাচনেও বিদ্রোহী হয়ে নির্বাচন করে বিজয়ী হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন