রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেলের পিতার দাফন সম্পন্ন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৭:৫২ পিএম

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল, খুলনা-৫ (ডুমুরিয়া-ফুলতলা) আসনের সাবেক এমপি কারাবন্দী অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের পিতা মিয়া আব্দুল হামিদের (৯০) জানাজা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার যোহরবাদ খুলনা মহানগরীর শিরোমনি বাজার জামে মসজিদের পূর্ব পাশের চত্বরে এ জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর সাবেক এমপি অধ্যাপক মুজিবর রহমান।

জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মী, মরহুমের ছেলে-মেয়ে, নাতি-নাতনি ও অসংখ্য আত্মীয়-স্বজন ও মুসল্লিরা উপস্থিত ছিলেন। বেলা সাড়ে ৩টার দিকে শিরোমনি হাফিজিয়া মাদরাসায় পিতা হাজী গোলাম নবী মিয়ার কবরের পাশে তিনি চির নিন্দ্রায় শায়িত হন।

এর আগে সোমবার বাদ মাগরিব ঢাকার ধানমন্ডি ঈদগাহ মসজিদে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন কারাবন্দি প্যারোলে মুক্তি পাওয়া তার জ্যেষ্ঠ পুত্র অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার। এরপর তার কফিন ঢাকা থেকে খুলনায় রওনা দেয়। রাত ৩টার দিকে তার কফিনবাহী এ্যাম্বুলেন্সটি শিরোমনিস্থ নিজ বাসভবনে এসে পৌছায়।

উল্লেখ্য, মিয়া আব্দুল হামিদ (৯০) ঢাকার কল্যাণপুর ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসাধীন অবস্থায় ১৭ অক্টোবর রোববার দুপুর দেড়টার দিকে ইন্তিকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্ন ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ ছেলে, ৫ মেয়ে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মিয়া আব্দুল হামিদ মাসাধিকাল ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার কল্যাণপুর ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন