বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

মেরিনার, মোহামেডান ও আবাহনীর বড় জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ৯:০৫ পিএম

দীর্ঘ সাড়ে ৩ বছর পর টার্ফে গড়িয়েছে ঘরোয়া হকির সর্বোচ্চ আসর প্রিমিয়ার লিগ। মঙ্গলবার গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স প্রিমিয়ার লিগের উদ্বোধনী দিনে বড় জয় পেয়েছে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব, বর্তমান চ্যাম্পিয়ন মোহামেডান স্পোর্টিং ক্লাব ও ঢাকা আবাহনী লিমিটেড। মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে এদিন দুপুরে প্রথম ম্যাচে মেরিনার ৬-১ গোলে হারায় পুলিশ হকি ক্লাবকে। বিজয়ী দলের হয়ে ফজলে হোসেন রাব্বি তিনটি এবং সোহানুর রহমান, হৃদয় ও মো. মিলন হোসেন একটি করে গোল করেন। পুলিশের পক্ষে এক গোল শোধ দেন আব্দুল মালেক।

একই ভেন্যুতে বিকালে অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচে লিগের বর্তমান চ্যাম্পিয়ন মোহামেডান ১০-০ গোলে বিধ্বস্ত করে নবাগত দিলকুশা স্পোর্টিং ক্লাবকে। মোহামেডানের মাইনুল ইসলাম কৌশিক একাই করেন চার গোল। বাকি ছয় গোলের মধ্যে অধিনায়ক রাসেল মাহমুদ জিমি, আশরাফুল ইসলাম ও নাসির হোসেন করেন দু’টি করে গোল। সন্ধ্যায় অনুষ্ঠিত দিনের শেষ ম্যাচে আবাহনী লিমিটেড ৬-০ গোলে উড়িয়ে দেয় আজাদ স্পোর্টিং ক্লাবকে। আবাহনীর মাহবুব হোসেন চার ও হাসান যুবায়ের নিলয় দু’টি করে গোল করেন।

এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লিগের উদ্বোধন করেন গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক সাঈদ মইনউদ্দিন আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, লিগ কমিটির চেয়ারম্যান আব্দুল আহাদ ও সম্পাদক খাজা তাহের লতিফ মুন্নাসহ অন্যান্য কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন