শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

হামলায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে : তথ্যমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২১, ১০:০৭ পিএম

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, পীরগঞ্জের জেলে পল্লীতে হামলাকারীরা রেহাই পাবে না। দ্রুত জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় বটেরহাট মাদরাসা মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কোনো ষড়যন্ত্রই বাংলাদেশের অগ্রযাত্রাকে থামাতে পারবে না। পীরগঞ্জের এই হামলা জামায়াত-বিএনপির পরিকল্পিত। তারা সরকারের বিরুদ্ধে নানারকম ষড়যন্ত্র করে যাচ্ছে। আওয়ামী লীগের নেতৃত্বে সবাই একজোট হয়ে ষড়যন্ত্র মোকাবিলা করা হবে। হামলার সঙ্গে প্রত্যক্ষ কিংবা পরোক্ষভাবে জড়িতরা পার পাবে না। ক্ষতিগ্রস্তদের সান্ত্বনা দিয়ে তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকার সব সময় আপনাদের পাশে আছে এবং থাকবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজুর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপকমিটির সম্পাদক রাশেক রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডল, জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন