শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রতি মাসে ৩ কোটি করোনার টিকা দেয়া হবে

আলোচনা সভায় স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ১২:১১ এএম

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে রাখতে প্রতি মাসে তিন কোটি করে করোনার টিকা দেয়া হবে। দেশের সবাইকে করোনা টিকার আওতায় আনা হবে জানিয়ে মন্ত্রী বলেন, আমাদের হাতে পর্যাপ্ত টিকা মজুত আছে। টিকার কোনও ঘাটতি নেই।

গতকাল রাজধানীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউটে শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

জাহিদ মালেক জানান, ২১ কোটি ডোজ করোনা টিকা কেনার জন্য অর্ডার করা হয়েছে। সেগুলো প্রতি মাসেই আসবে। প্রতি মাসে তিন কোটি করে টিকা আসবে। চলতি মাসেও তিন কোটি ডোজ টিকা আসবে বলেও জানান মন্ত্রী। স্কুল শিক্ষার্থীদের টিকার আওতায় আনার বিষয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক জানান, আইসিটি ও শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমে স্কুলের শিক্ষার্থীদের তালিকা করা হচ্ছে। তালিকা হয়ে গেলেই ভ্যাকসিন দেয়া শুরু হবে।আমাদের লোকবল এবং অন্যান্য সব ব্যবস্থা রয়েছে।

সমসাময়িক বিষয় নিয়ে জাহিদ মালেক বলেন, সংখ্যালঘু সম্প্রদায়ের ওপর হামলা ও মন্দির ভাঙা আসল উদ্দেশ্য নয়, তাদের লক্ষ্য সরকারের পতন ঘটানো। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা ব্যাহত করা। যেভাবে করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করেছি, সেভাবে শান্তি বিনষ্টকারীদের বিরুদ্ধে আমরা যুদ্ধ করবো।##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন