বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আরিয়ানের জামিন আবেদনের শুনানি আজ, শাহরুখের পাশে বলিউড

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ১১:৫৪ এএম | আপডেট : ২:৫৯ পিএম, ২০ অক্টোবর, ২০২১

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি হবে আজ, মুম্বাইয়ের বিশেষ এনডিপিএস আদালতে। ২৩ বছর বয়সী এই স্টার কিডকে গত ৩ অক্টোবর মুম্বাই ক্রুজ ড্রাগস মামলায় নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) গ্রেফতার করে। বর্তমানে তিনি আর্থার রোড সেন্ট্রাল জেলে বন্দী। সালমান খান, হৃতিক রোশন, টুইঙ্কল খান্না এবং সুজান খান সহ বেশিরভাগ বলিউড সেলিব্রেটিরাই আরিয়ানকে গ্রেফতারের পর শাহরুখের প্রতি সমর্থন দেখিয়েছেন।

এদিকে, নারায়কোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) কর্তৃক আরিয়ানকে আটক করার পর থেকেই শাহরুখের স্ত্রী গৌরি খুব্ই বিষণ্ন থাকছেন। এর আগে, জানা গিয়েছিল যে, তিনি নবরাত্রির শুভ অনুষ্ঠানে একটি 'মানত' রেখেছিলেন এবং তার ছেলের ফিরে আসার জন্য ক্রমাগত প্রার্থনা করছিলেন। এখন, এটা প্রকাশ পেয়েছে যে, গৌরী তাদের বাড়ি ‘মান্নাত’র কর্মীদের কঠোরভাবে নির্দেশ দিয়েছেন যে, আরিয়ান মুক্তি না হওয়া পর্যন্ত রান্নাঘরে মিষ্টি কিছু রান্না করবেন না। এছাড়াও, নিউজ ১৮ জানতে পেরেছে যে, শাহরুখ এবং দীপিকা পাড়ুকোন অভিনীত পাঠানের শুটিং তিনটি আন্তর্জাতিক লোকেশনে আরেকবার স্থগিত করা হয়েছে।

হেফাজতে, আরিয়ান সম্প্রতি এনসিবি টিমের সাথে কারাগারে একটি 'কাউন্সেলিং সেশন' করেছেন বলেও জানা গেছে। অচেনা এনসিবি সূত্রে যাচাই করা হয়নি এমন রিপোর্টগুলি দাবি করেছে যে, আরিয়ান তার সাম্প্রতিক ক্রিয়াকলাপের জন্য 'অপরাধবোধ এবং অনুশোচনায় ভুগছেন' বলে দাবি করা হয়েছে। গত ১৮ দিন ধরে তাকে হেফাজতে রাখা হয়েছে। আরিয়ানকে কায়েদি (বন্দী) নম্বর ৯৫৬ বরাদ্দ করা হয়েছে।

আরিয়ানের পরিবারের কাছ থেকে আর্থার রোড জেল কর্তৃপক্ষ ১১ অক্টোবর ৪ হাজার ৫০০রুপির মানি অর্ডার পেয়েছিল। এই মানি অর্ডার ছিল তার ক্যান্টিনের খরচের জন্য। তিনি বর্তমানে একটি বিশেষ ব্যারাকে রয়েছেন এবং তার নিরাপত্তাও বাড়ানো হয়েছে বলে জানা গেছে।

২ অক্টোবর একটি বিলাসবহুল ক্রুজ জাহাজে থাকা একটি কথিত রেভ পার্টিতে এনসিবি অভিযান চালানোর পর আরিয়ানসহ সাতজনকে আটক করা হয়। তাকে ৩ অক্টোবর গ্রেফতার দেখানো হয় এবং তখন থেকেই তিনি এনসিবি এবং বিচারিক হেফাজতে রয়েছেন। সংস্থাটি এই মামলার সাথে জড়িত আরও এক ডজন ব্যক্তিকে গ্রেফতার করেছে। সূত্র: নিউজ ১৮।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন