সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

শিক্ষাদিক্ষা

ইবির শেখ রাসেল হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠন

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৪:২৩ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শেখ রাসেল হল ডিবেটিং সোসাইটির ২০২১-২২ কার্যবর্ষের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আলী আরমান রকি এবং একই বর্ষের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের আশিকুর রহমান সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

বুধবার দুপুরে হলের প্রভোস্ট প্রফেসর ড. রবিউল হোসেন এবং শেখ রাসেল হল ডিবেটিং সোসাইটির ২০২০-২১ কার্যবর্ষের সভাপতি শামিমুল ইসলাম সুমন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে গত ১৮ অক্টোবর নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।

১৬ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি ল’ এন্ড ল্যান্ড ম্যানেজজেন্ট বিভাগের মুন্না আলী, ফোকলোর স্টাডিজ বিভাগের মুখলেসুর রহমান সুইট এবং উন্নয়ন অধ্যয়ন বিভাগের ফুয়াদ হাসান। যুগ্ম-সাধারণ সম্পাদক ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের মোছাদ্দিকুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক অর্থনীতি বিভাগের ইজাজ মাহমুদ অনিক।

দপ্তর সম্পাদক আরবি ভাষা ও সাহিত্য বিভাগের সাইফুল্লাহ মাহাদী, বিতর্ক ও গবেষণা সম্পাদক অর্থনীতি বিভাগের নাজমুস সাকিব, তথ্য ও প্রচার সম্পাদক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের আবু তালহা আকাশ এবং শিক্ষা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট রাজু আহমেদ।

সাহিত্য বিষয়ক সম্পাদক বাংলা বিভাগের মুরাদ খান, অর্থ সম্পাদক ফোকলোর স্টাডিজ বিভাগের মাহমুদুল হাসান। কার্যনির্বাহী সদস্য আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের তারেক রেজা খান, বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের আরাফাত রহমান ও বাংলা বিভাগের আলমগীর হোসেন।

এ বিষয়ে নবনির্বাচিত সভাপতি আলী আরমান বলেন, ‘সবার সহযোগিতায় শেখ রাসেল হল ডিবেটিং সোসাইটিকে বিশ্ববিদ্যালয়ের সেরা হল ডিবেটিং সোসাইটি হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো। পাশাপাশি নতুন বিতার্কিক তৈরীর মাধ্যমে ইবির বিতর্ক অঙ্গনের অতীত ঐতিহ্য ধরে রাখতে কাজ করে যাবো। একইসাথে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন