বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও শাহরুখ-পুত্র আরিয়ানের জামিন আবেদন নাকচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৪:২৫ পিএম | আপডেট : ৮:২৪ পিএম, ২০ অক্টোবর, ২০২১

এবারও জামিন পেলেন না আরিয়ান খান। মাদক মামলায় আজ ফের জামিনের আবেদন মঞ্জুর করল না সেশন কোর্ট। তাই আপাতত আরো কয়েকদিন জেলেই থাকতে হবে তাকে। আরিয়ানের পাশাপাশি এদিন আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদনও খারিজ করে বিশেষ এনডিপিএস আদালত।

জামিনের আবেদনে শাহরুখ পুত্র দাবি করেছেন, তিনি নির্দোষ এবং এই মামলায় মিথ্যে ভাবে ফাঁসানো হচ্ছে তাকে। তিনি আরো জানিয়েছিলেন তদন্তে কোনো বাধা দেবেন না এবং প্রমাণ লোপাটের চেষ্টাও করবেন না। তবু একাধিক বার জামিনের আবেদন খারিজ হয়েছে আরিয়ানের।

জানা গেছে, হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন জানাতে চলেছে পরিবার, সেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন আইনজীবীরা। সেশন কোর্টে আরিয়ানের হয়ে কোর্টে শুনানি করেছিলেন সিনিয়র আইনজীবী অমিত দেশাই এবং সতীশ মানশিন্ডে।

গত ৭ই অক্টোবর থেকে ১৪ দিনের জন্য জেল হেফাজতে ছিলেন আরিয়ান। ১৪ অক্টোবর আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে গিয়েছিল। আদালত ঘোষণা করেছিল, মামলার পরবর্তী শুনানি হবে বুধবার, ২০ অক্টোবর। কিন্তু ম্যাজিস্ট্রেট কোর্টের পর সেশন কোর্টেও স্বস্তি পেলেন না আরিয়ান খান।

এদিকে আরিয়ানের জামিনের দিন যত পেছাচ্ছে ততই যেন পাগলপারা হয়ে উঠছেন শাহরুখ-গৌরি খান। নতুন ছবির শুটিং স্থগিত করেছেন কিং খান। আরিয়ানের গ্রেফতারির দিন থেকে ঘণ্টায় ঘণ্টায় এনসিবি কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগও রাখেন শাহরুখ। মাঝে আরিয়ানের আইনজীবীও বদল করেছেন তিনি।

উল্লেখ্য, মাদক কান্ডে শাহরুখ পুত্র আরিয়ানের গ্রেফতারির পর থেকে আলাদা মাত্রা পেয়েছে মামলাটি। বলিউড তারকা থেকে শুরু করে রাজনীতিকরা, অনেকই শাহরুখের পাশে দাঁড়াচ্ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন