সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর চাটখিলে ভাড়াটিয়া সেজে শিশু চুরি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৬:১৮ পিএম

চুরি হওয়া শিশু বিবি মরিয়ম (২)


চাটখিল থেকে এক শিশু চুরির অভিযোগ উঠেছে। চুরি হওয়া শিশুর নাম বিবি মরিয়ম (২) সে লক্ষীপুর জেলার বাসিন্দা রাকিবুল ইসলামের মেয়ে।

বুধবার চাটখিল পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের সেন্টাল হাসপাতাল সংলগ্ন খুরশিদের বাড়ি থেকে শিশু চুরির এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুর পিতা চাটখিল থানায় একই দিন রাত ১০টার দিকে লিখিত অভিযোগ দায়ের করেন।

স্থানীয় সূত্র জানায়, চুরি হওয়া শিশুর পিতা লক্ষীপুর জেলার বাসিন্দা। সে চাটখিল পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের খুরশিদ মিয়ার বাড়িতে বাসা ভাড়া নিয়ে পরিবারসহ বসবাস করে আসছে এবং পৌরসভা এলাকায় রিকসা চালিয়ে জীবিকা নির্বাহ করে। গত ৭রদিন আগে এক মহিলা তার পাশের একটি বাসা ভাড়া নিয়ে ওই বাসায় উঠে। বুধবার সকালে তার স্ত্রী পারিবারিক কাজে ব্যস্ত ছিল। এ সুযোগে অজ্ঞাত পরিচয় মহিলা তার শিশু কন্যাকে চুরি করে পালিয়ে যায়।

চাটখিল থানার ওসি মো.আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী শিশুর পিতা চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি আরো জানান, চুরি হওয়া শিশু বিবি মরিয়মের মা সকাল ১০টার দিকে তাকে পার্শ্ববর্তী বাসার এক মহিলার কাছে রেখে যায়। পরে ২টার দিকে এসে ওই ভাড়াটিয়া মহিলা ও তার শিশুর কন্যার কোন খোঁজ পাচ্ছেন না। পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন