রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খাগড়াছড়িতে আগুনে পুড়ল ৬ দোকান

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২১, ৭:৩৯ পিএম

খাগড়াছড়ি জেলা সদর ভাইবোনছড়া ইউনিয়নের পানছড়ি রোডের শিব মন্দির এলাকায় আগুনে পুড়ে গেছে ৬টি দোকান। এতে ব্যবসায়ীদের প্রায় ৩০-৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।

বুধবার (২০ অক্টোবর) দিনগত রাতে বিদ্যুতের শর্ট সার্কিটের কারণে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে স্থানীয়রা জানায়। স্থানীয় সূত্র জানান, রাতে হঠাৎ করে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে চালের দোকান, মুদির দোকান, কসমেটিকের দোকানসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায়। ক্ষতিগ্রস্তদের ভাষ্যমতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত জ্যোর্তিময় চাকমা বলেন, ‘আমার দোকানে ৫০ কেজি পরিমাণের ৯ বস্তা চাল ছিল। এছাড়াও বিভিন্ন মালামাল ছিল। সবমিলিয়ে যার আনুমানিক মূল্য প্রায় ৬ লাখের টাকার বেশি। আমি রাতে দোকান বন্ধ করে বাসায় চলে যাই। ভোররাতে আমাকে একজন ফোন করে আগুন লাগার ঘটনা বলে। আমি দ্রুত দোকানে ছুটে আসি। আমি এসে দেখি ততক্ষণে আগুন সবকিছু শেষ করে দিয়েছে। ’

অপর এক ক্ষতিগ্রস্ত দোকানের মালিক অমর ধন চাকমা জানান, ফায়ার সার্ভিসের গাড়ি আসতে দেরি করছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আসার আগেই দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান পরিমল ত্রিপুরা জানান, বিষয়টি উপজেলা প্রশাসনকে জানিয়েছি। ক্ষতিগ্রস্তদের সহযোগিতার ব্যাপারে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন