বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

দুই গোল হজম করে তিন গোল দিয়ে জেতা ম্যানইউর জন্য নতুন কিছু নয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ১১:১৬ এএম

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে বৃহস্পতিবার আটালান্টার বিপক্ষে ৩-২ গোলের ব্যবধানে জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচটিতে প্রথমে ২-০ গোলে পিছিয়ে যায় রেড ডেভিলরা। কিন্তু পরবর্তীতে আরো তিনটি গোল শোধ করে অবিস্মরণীয় এক জয় তুলে নেয় রোনালদোরা।

প্রথমে দুই গোল হজম করে পরবর্তীতে আরো তিনটি গোল দিয়ে, জয় তুলে নেয়ার কাজটি ম্যানচেস্টার ইউনাইটেড এবারই প্রথমবারের মতো করেনি। এর আগে চ্যাম্পিয়ন্স লিগে আরো দুই বার দুটি গোল হজম করেও, শেষ পর্যন্ত জয় তুলে নিয়েছে তারা। ফলে এমন জয়ের হ্যাটট্রিক হলো রেড ডেভিলদের। চ্যাম্পিয়ন্স লিগে এমন কীর্তি আছে আরেকটি দলের। সেটি হলো আর্সেনাল।

তবে ওল্ড ট্রাফোর্ডে এ ম্যাচটিতে গোল হজম করার মাধ্যমে ঘরের মাঠে টানা ১২টি ম্যাচে গোল হজম করেছে। ১৯৬৪ সালের পর টানা সর্বোচ্চ ম্যাচে গোল হজম করেছে রেড ডেভিলরা। এটি তাদের জন্য একটি লজ্জাজনক ব্যপার।

এদিকে ম্যাচটির রোনালদো শেষ মূহুর্তে গোল করে রেড ডেভিলদের হয় নিশ্চিত করেন। জুভেন্টাস ছেড়ে ম্যানইউতে আসার পরই বেশ ভালো খেলছেন তিনি। সে ধারা অব্যাহত রেখেছেন আটালান্টার বিপক্ষে।
এর আগে মাত্র ১৫ মিনিটের সময় পাসালিক গোল করে আটালান্টাকে এগিয়ে নেন। এরপর ২৮ মিনিটে ডিমিরাল দ্বিতীয় গোল করে ব্যবধান বাড়ান।

দুটি গোলের প্রথমটি ৫৩ মিনিটের সময় শোধ করেন মার্কাস রাসফোর্ড। এরপর ৭৫ মিনিটে হ্যারি মাগুইর দলকে সমতায় ফেরান। আর ৮১ মিনিটের সময় দলের হয়ে তৃতীয় গোলটি করেন রোনালদো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন