বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

জন্মদিনের পরিকল্পনা আগাম জানিয়ে দিলেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ১১:৪৯ এএম

আলোচিত চিত্রনায়িকা পরীমনির জন্মদিন ২৪ অক্টোবর। প্রতিবছর এই দিনটি খুব ঘটা করে আয়োজন করেন এই নায়িকা। এবারের জন্মদিন আয়োজনের কারা অতিথি হিসেবে থাকবেন সেই ইংগিত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে গল্প আকারে বুধবার (২০ অক্টোবর) একটি পোস্ট শেয়ার করেছেন তিনি। তাতে হ্যাশ ট্যাগ দিয়ে নায়িকা লিখেছেন ‘২৪ অক্টোবর ফ্যাক্ট’।

পরীমনি তার জন্মদিন উপলক্ষে আগাম বার্তা দিয়ে নিজের ভেরিফাই ফেসবুক পেইজে লেখেন, ‘এক লোক একটা আস্ত বড় গরু গ্রিল করে তার মেয়েকে বললেন, আমার শুভাকাঙ্ক্ষীদের ভোজের জন্য ডাকো। মেয়েটি রাস্তায় গিয়ে চিৎকার করতে থাকল, আমাদের বাসায় আগুন লেগেছে কে কোথায় আছো আমাদের সাহায্য করো। অল্প কিছুসংখ্যক মানুষ সাহায্যের জন্য এগিয়ে এলেন। বাকিরা এমন ভাব করলেন, যেন তারা কিছু শুনতেই পাননি! যারা সাহায্যের জন্য এলেন, তারা পেটপুরে মজাদার সেই খাবার খেলেন। বাবা আশ্চর্য হয়ে মেয়েকে জিজ্ঞেস করলেন- মা, যারা এসেছেন তাদের কাউকেই আমি চিনি না! আমাদের শুভাকাঙ্ক্ষীরা সব কোথায়? মেয়েটি উত্তরে বলল- যারা এসেছেন তারাই আমাদের শুভাকাঙ্ক্ষী! তারা কিন্তু খাবার খেতে আসেননি। তারা এসেছেন আমাদের বাড়ির আগুন নেভাতে। এরাই আমাদের আপনজন।’

গল্প শেষে পরীমনি লেখেন, ‘যারা বিপদের সময় তোমার পাশে থাকেনি, তারা তোমার আনন্দের অংশীদার হওয়ার যোগ্যতাও রাখে না।’ এরপর আর কারো বুঝতে বাকি থাকে না, তিনি কোন বিষয়ে গল্পটি বলেছেন।

খুব সহজেই আন্দাজ করা যাচ্ছে, নিজের বিপদে যাদের পাশে পেয়েছেন তাদের নিয়েই নিজের বিশেষ দিনের আনন্দ ভাগাভাগি করতে চান এই অভিনেত্রী। ধারণা করা হচ্ছে, অন্যান্যবারের মতো এবার আমন্ত্রিত অতিথিদের তালিকা খুব বেশি লম্বা হবে না।

এছাড়া কারামুক্ত হওয়ার পর জন্মদিন নিয়ে পরীমনি গণমাধ্যমকে জানিয়েছিলেন, এবার আর নিজের খরচে জন্মদিনের জমকালো আয়োজন করবেন না তিনি। কোনো প্রতিষ্ঠান বা হোটেল-রেস্টুরেন্ট যদি পৃষ্ঠপোষকতা করে তবেই হবে জমকালো আয়োজন।

জন্মদিনের আয়োজনে প্রতি বছর একেক রঙের থিম ব্যবহার করেন তিনি। আমন্ত্রিত অতিথিরা সেই রঙের ড্রেসকোড মেনে জন্মদিনের অনুষ্ঠানে আসেন। গত বছর তার জন্মদিনে ড্রেসকোড ছিল সবুজ। এবারের ড্রেসকোড প্রসঙ্গে এক ফেসবুক পোস্টে পরিমনি বলেন, এবারে তার জন্মদিনের অনুষ্ঠানে যারা আসবেন তাদের লাল অথবা সাদা রঙের পোশাক পরে আসতে হবে।

বর্তমানে পরীমনি ব্যস্ত রয়েছেন গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ এর শুটিংয়ে। এরপর প্রীতিলতা, বায়োপিক, অন্তরালে, মাসহ আরও বেশ কিছু ছবির শুটিং শুরু করার কথা রয়েছে তার। জন্মদিনের পর নবোদ্যমে কাজে ফিরতে চান এই তারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২১ অক্টোবর, ২০২১, ১২:০৫ পিএম says : 0
যারা সমাজ দেশে যিনা-ব্যভিচার ছড়িয়ে দেয় তাদের সম্বন্ধে আল্লাহ ভিশন হুঁশিয়ারি দিয়েছেন তাদেরকে আল্লাহ জাহান্নামে দিবেন এইসব অশ্লীল বেহায়া অর্ধ উলঙ্গ নারীদের ছবি এবং তাদের সম্বন্ধে খবর প্রচার করা সম্পূর্ণরূপে হারাম যারা আপনারা এইসব খবর প্রচার করেন তারা জাহান্নামী হবেন আল্লাহ সুবহানু ওয়া তা'আলা আমাদেরকে খেল-তামাশা করার জন্য সৃষ্টি করেন নাই কোরআন পড়ুন হাদিস পড়ুন বড় বড় আলেম ওলামাদের বই পড়ুন দুনিয়া ক্ষণস্থায়ী একবার বেরিয়ে গেলে যদি ফিরে না আসে আমরা মারা যায় কিন্তু আমরা মারা যাই না আমরা দুনিয়ায় জেগে উঠি আর সেই দুনিয়া হচ্ছে চিরস্থায়ী জাহান্নাম না হলে জান্নাত
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন