বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আরিয়ানের জামিন আবেদনের পরবর্তী শুনানি মঙ্গলবার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ১২:৫৫ পিএম

মাদক মামলায় আরিয়ান খানের জামিনের আবেদনের পরবর্তী শুনানি আগামী মঙ্গলবার। আজই মুম্বাই হাইকোর্টে শুনানির হওয়ার কথা ছিল। কিন্তু তা পিছিয়ে নেয়া হয়েছে ২৬ অক্টোবর। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, আদালতে আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে আবেদন জানান, এই মামলার শুনানি আগামীকাল বা সোমবার করা হোক। কিন্তু সেই আবেদন খারিজ করে আদালত জানায়, আগামী মঙ্গলবারই এই মামলার শুনানি হবে।

এদিকে মাদককান্ডে জেলবন্দি ছেলের সঙ্গে ১৯ দিন পর দেখা করতে গেলেন শাহরুখ খান। এদিন সকালে ছোট গাড়িতে, কয়েকজন নিরাপত্তা রক্ষী নিয়ে আর্থার রোড জেলে যান তিনি। নিয়ম মেনে জেলে ছিলেন মিনিট পনেরো-বিশ। জেল সুপারের দেওয়া তথ্য অনুযায়ী, জেলে ঢোকার আগে নিয়ম মেনে নিজের আধার কার্ড সমেত সব নথি দেখিয়েছেন শাহরুখ। কথাবার্তার সময় কাচের দেওয়ালের ওপারে ছিলেন আরিয়ান। ঘরে হাজির ছিলেন জেলের চার নিরাপত্তা রক্ষী। করোনার জেরে এতদিন জেলবন্দিদের সঙ্গে আত্মীয় পরিজনেদের দেখা সাক্ষাতের ওপর নিষেধাজ্ঞা ছিল মহারাষ্ট্র সরকারের। আজই সেই নিয়ম শিথিল করা হয়েছে।

এর আগে, বুধবারই (২০ অক্টোবর) মাদককান্ডে ফের খারিজ হয়ে যায় শাহরুখ-পুত্রের জামিনের আবেদন। বিশেষ এনডিপিএস আদালতে ছ’দিনের মধ্যে দু’বার খারিজ হল শাহরুখ-পুত্রের জামিনের আবেদন। শাহরুখ-পুত্রের জামিনের বিরোধিতা করে আদালতে একের পর এক যুক্তি উপস্থাপন করে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো।

যদিও জামিনের আবেদনে শাহরুখ পুত্র দাবি করেছেন, তিনি নির্দোষ এবং এই মামলায় মিথ‍্যে ভাবে ফাঁসানো হচ্ছে তাকে। তিনি আরো জানিয়েছিলেন তদন্তে কোনো বাধা দেবেন না এবং প্রমাণ লোপাটের চেষ্টাও করবেন না।

উল্লেখ্য, ২ অক্টোবর গোয়াগামী ক্রুজ থেকে আরিয়ানকে আটক করে এনসিবি। এরপর তাকে গ্রেফতার করা হয়। ১৯ দিন হল আরিয়ানের ঘরে না ফেরা। আর্থার রোড জেলে দিন কাটাচ্ছেন তিনি। সেখানে তার পরিচয় আরিয়ান খান নয়। সেখানে তিনি বিচারাধীন বন্দী নম্বর এন৯৫৬।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন