শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কলেজ ছাত্রের চুরিকাঘাতে কলেজ ছাত্র খুন

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৫:০০ পিএম

ছাত্রলীগ কর্মীর চুরিকাঘাতে আরিফল ইসলাম রাহাত (১৮) নামের এক কলেজছাত্র খুন হয়েছে। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে সিলেটের দক্ষিণ সুরমা কলেজ গেটের সামনে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন নিহত রাহাতের চাচাত ভাই রাফি। নিহত রাহাত দক্ষিণ সুরমা কলেজের বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ও দক্ষিণ সুরমা উপজেলার পুরাতন তেতলি এলাকার সুরমান আলীর পুত্র। এ ঘটনায় অভিযুক্ত করা হয়েছে দক্ষিণ সুরমা কলেজ ছাত্রলীগ কর্মী ও দক্ষিণ সুরমা কলেজের শিক্ষার্থী সাদি নামের একজনকে। সাদির বাড়ি শিলাম এলাকায়।
নিহত রাহাতের চাচাত ভাই রাফি জানায়, আমার চাচাত ভাই রাহাত প্রাইভেট পড়তে যাবে। আমিও তখন তার মোটরসাইকেলে ছিলাম। যাবার আগে এক বন্ধুর সাথে দেখা করতে কলেজের ভেতর যায়। কলেজ থেকে বের হয়ে মূল গেটের সামনে আসা মাত্র সাদি নামের একজন পেছন থেকে অপর মোটরসাইকেলে করে এসে রাহাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি কামরুল হাসান তালুকদার ইনুকলাবকে বলেন, চুরিকাঘাতে এক কলেজ ছাত্র খুন হয়েছে। কি কারনে খুন হয়েছে তা এখনও জানা যায়নি। তবে আসামি গ্রেফতার হলেই রহস্য বেরিয়ে আসবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন