মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আগামীকাল খুলছে কুয়েট

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৬:২০ পিএম

দেড় বছরের বেশী সময় বন্ধ থাকার পর আগামীকাল শুক্রবার (২২ অক্টোবর) খুলছে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট)। ইতোমধ্যে বিশ্ববিদ্যালয় ও হল প্রশাসন সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে। বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলসমূহ, ক্লাস রুম, ল্যাব ধোয়ামোছার কাজ শেষ হয়েছে।

শুক্রবার বিশ্ববিদ্যালয়ের ৩য় ও ৪র্থ বর্ষ এবং স্নাতকোত্তর শ্রেণীর শিক্ষার্থীদের জন্য এবং আগামী ৫ নভেম্বর শুক্রবার অন্যান্য শিক্ষার্থীদের জন্য আবাসিক হল খুলে দেওয়া হবে। ৩য় ও ৪র্থ বর্ষ এবং স্নাতকোত্তর শ্রেণীর শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে ২৫ অক্টোবর সোমবার এবং ১ম ও ২য় বর্ষের শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে ৭ নভেম্বর রবিবার। কোভিড-২০১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণকারী শিক্ষার্থীগণ টিকা কার্ড প্রদর্শণপূর্বক হলে প্রবেশ করতে পারবে।
এ বিষয়ে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন বলেন, ২২ অক্টোবর শুক্রবার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা হলে উঠতে পারবে। কুয়েট ভাইস-চ্যান্সেলর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শিক্ষার্থীদের পদচারনায় মুখরিত হবে বলে আশা প্রকাশ করেন এবং সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন