সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহানগর

সরকারের দুর্নীতি ও লুটপাটই দ্রব্যমূল্যের উর্দ্ধগতির অন্যতম কারণ: আবদুস সালাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ৮:৩১ পিএম

সরকারের দুর্নীতি, লুটপাট ও অব্যবস্থপনাই দ্রব্যমূল্যের উর্দ্ধগতির অন্যতম কারণ’ বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক আবদুস সালাম। তিনি বলেন, অনির্বাচিত ফ্যাসিষ্ট একদলীয় সরকার মানুষের মৌলিক অধিকার নিয়ে ছিনিমিনি খেলছে। সংবিধান স্বীকৃত মৌলিক অধিকার অন্ন-বস্ত্র-বাসস্থানের কোন ব্যবস্থাই তারা জনগণের জন্য করতে পারেনি। দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে দেশের জনগণ আজ দিশেহারা, প্রতিদিনই বাড়ছে মানুষের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেল ৫টায় নয়াপল্টনস্থ মহানগর বিএনপি কার্যালয় ভাসানী ভবনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র এক যৌথ সভায় সভাপতির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, আজ যে সংকট ও দুঃশাসন চলছে তা শুধু বিএনপি’র একার সমস্যা নয়, এটি গোটা দেশ ও জাতির সমস্যা। আর এসব সমস্যা থেকে জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতেই সরকার নানামূখী ষড়যন্ত্র ও অপকৌশলের আশ্রয় নিচ্ছে।

সভায় সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, যত তাড়াতাড়ি এই সরকারকে বিদায় করা যাবে ততই দেশের মঙ্গল হবে, কারণ এরা প্রতি মূহুর্তেই লুটে নিচ্ছে দেশের অর্থ ও সম্পদ। বিদেশে তৈরী করছে তাদের অবৈধ সম্পদের পাহাড়।

যৌথ সভায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়কবৃন্দ, সদস্যবৃন্দ এবং সকল থানা বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন