শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

জীবন দিয়েও সন্তানকে বাঁচাতে পারলেন না মা

চট্টগ্রামে পুকুরে ডুবে দুইদিনে ৫ জনের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ১২:০৮ এএম

গোসল করানোর সময় হঠাৎ পুকুরে পড়ে যায় দেড় বছর বয়সী শিশু পুত্র। সন্তানকে বাঁচাতে পানিতে ঝাঁপিয়ে পড়েন মা। কিন্তু তিনি সাঁতার জানতেন না। ছেলের সাথে মাও ডুবে মারা যান বাড়ির পুকুরে। জীবন দিয়েও বাঁচাতে পারেননি সন্তানকে। মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটেছে বুধবার চট্টগ্রামের বাঁশখালীর পুঁইছড়ি ইউনিয়নের পন্ডিতকাটা গ্রামে। নিহতরা হলেন- ওই এলাকার মো. বেলালের স্ত্রী মাশরুকা বেগম (২৫) ও তার ছেলে বোরহান উদ্দীন।

স্থানীয়রা জানায়, পুকুরঘাটে ছেলেকে গোসল করানোর সময় হঠাৎ হাত থেকে শিশুটি পানিতে পড়ে যায়। সঙ্গে সঙ্গে ছেলেকে বাঁচাতে মাও পানিতে ঝাঁপ দেন। শিশুটির দাদা ঘরে এসে নাতি ও পুত্রবধূকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করেন। এক পর্যায়ে পুকুরে নাতিকে ভাসতে দেখে তাকে উদ্ধার করেন। প্রায় ৩০ মিনিট পর ওই পুকুর থেকে পুত্রবধূর লাশও উদ্ধার করা হয়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
ওই দুইজনসহ দুই দিনে চট্টগ্রামে পানিতে ডুবে পাঁচজনের মৃত্যু হয়েছে। একই দিন হাটহাজারীর পৌরসদরে পুকুরে ডুবে মো. তানভির নামে চার বছরের এক শিশু মারা গেছে। অপরদিকে মঙ্গলবার ফটিকছড়ি উপজেলার হাইদচকিয়া গ্রামে পুকুরে ডুবে আড়াই বছরের চিন্ময় বড়ুয়া শুভ্র ও তিন বছর বয়সী সার্থক বড়ুয়া মারা যায়। চিন্ময় ওই এলাকার রুপেশ বড়ুয়ার ছেলে। সার্থক বড়ুয়ার বাবার নাম সুমন বড়ুয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন