বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

২৭ অক্টোবরের পর শাবিপ্রবির টিকা কার্যক্রম বন্ধ থাকবে

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২১, ১০:৫৯ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টিকা কার্যক্রম আগামী ২৭ অক্টোবর থেকে সমাপ্তি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন।

তিনি বলেন, আগামী ২৫ থেকে ২৭ অক্টোবর পর্যন্ত শাবির মেডিকেল সেন্টারে করোনা টিকার প্রথম ডোজ প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে। ২৭ অক্টোবর দুপুর দুইটার পর থেকে এ কার্যক্রম সমাপ্ত ঘোষণা করা হয়েছে। যেসকল শিক্ষার্থী এখনো টিকা নেয়নি তাদেরকে উল্লেখিত তারিখের মধ্যে টিকাগ্রহণের আহ্বান জানান তিনি।

ক্যাম্পাস থেকে প্রথম ডোজ টিকা গ্রহণকারী শিক্ষার্থীদের দ্বিতীয় ডোজের টিকা কার্যক্রম কখন চালু হবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সরকারি নির্দেশ মোতাবেক পরবর্তীতে পুনরায় টিকা কার্যক্রম চালু করা হবে।

এদিকে আজ সন্ধ্যায় রেজিস্ট্রার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, যেসকল শিক্ষার্থী করোনার টিকার জন্য রেজিস্ট্রেশন করেনি, যারা রেজিস্ট্রেশন করেছে কিন্তু টিকার এসএমএস আসেনি, যারা জন্ম সনদ দিয়ে রেজিস্ট্রেশন করেছে বা করতে পারেনি এরূপ সকল শিক্ষার্থীকে মেডিকেল সেন্টারে উপস্থিত হয়ে ২৭ অক্টোবর দুইটার আগে টিকা গ্রহণ সম্পন্ন করতে নির্দেশ দেওয়া হয়েছে। টিকার রেজিস্ট্রেশন সম্পন্ন করলে তার কপি, জন্ম সনদ ও স্টুডেন্ট আইডি কার্ডের ফটোকপি মেডিকেল সেন্টারে জমা দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, ২২ থেকে ২৪ অক্টোবর এই তিন দিন ভর্তি পরীক্ষা ও সাপ্তাহিক ছুটির জন্য টিকা প্রদান কর্মসূচি বন্ধ থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন