শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

বিশিষ্ট নাট্যজন কায়েস চৌধুরী আর নেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ৯:২৭ এএম

বিশিষ্ট অভিনেতা, নাট্যকার ও শিক্ষক কায়েস চৌধুরী আর নেই। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৪ বছর। তার মৃত্যুর খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

তিনি বলেন, ‘কায়েস চৌধুরী কিডনি জটিলতায় ভুগছিলেন। আজ (বৃহস্পতিবার) তিনি ডায়ালাইসিস করাতে ইবনে সিনা হাসপাতালে যান। সেখান থেকে বাসায় ফেরার পর পরই তিনি মারা যান।’

জানা গেছে, আজ (২২ অক্টোবর) জুমার নামাজের পর ধানমন্ডির ১২/এ-তে তাকওয়া মসজিদে তার জানাজা হবে। আর তার দাফন হবে বুদ্ধিজীবী কবরস্থানে।

দুই দিন আগেও কায়েস চৌধুরী একটি নাটকের শুটিংও করছিলেন। কিডনি রোগে আক্রান্ত এই অভিনেতা, পরিচালক ও নাট্যকার বেশ কিছুদিন ধরে ডায়ালাইসিস নিচ্ছিলেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে নাট্যাঙ্গনে শোকের ছায়া নেমে আসে। সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেতা, পরিচালক ও নাট্যকারের সঙ্গে নিজেদের কাজের স্মৃতিচারণা করছেন অনেকে।

মৃত্যুকালে কায়েস চৌধুরী স্ত্রী ও তিন কন্যা রেখে গিয়েছেন। তিনি নির্মাতা হিসেবে নির্মাণ করেছেন অসংখ্য জনপ্রিয় নাটক। তার বিখ্যাত নির্মাণ বিটিভির জন্য ধারাবাহিক ‘না’। তবে তাকে বেশি দেখা গিয়েছে অভিনেতা হিসেবে। সর্বশেষ দেখা গিয়েছে রাশিদ পলাশ পরিচালিত ‘পদ্মাপুরাণ’ ছবিতে। তার লেখা অসংখ্য জনপ্রিয় নাটকও রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন