সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ট্রাকের ধাক্কায় আখাউড়ায় শিশুসহ নিহত ২, আহত ৫

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ১২:০৭ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মালবাহী ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার দুই যাত্রী প্রাণ হারিয়েছে। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে।

নিহতরা হচ্ছেন আব্দুল ওয়াহেদ (৩৭) ও হাবিবা (১৩ মাস)। আহতরা হলেন, স্মৃতি বেগম (৩০), ওয়াফি (৫), তামিমা (১৩), রোকসান (৩৮), ফারুমা (১০)।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে কুমিল্লা-ঢাকা-সিলেট মহাসড়কের ধরখার ইউনিয়নের তন্তর এলাকায় এ এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল ওয়াহেদ ভূইয়া নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের ওয়ারুক গ্রামের ওদুদ ভূইয়ার ছেলে। নিহত হাবিবা বিটঘর গ্রামের ওমর ফারুকের মেয়ে।

নিহতের পরিবার ও খাঁটিহাতা হাইওয়ে পুলিশ জানান, আব্দুল ওয়াহেদ তার পরিবার নিয়ে কাউতলী থেকে কসবার নয়নপুর যাওয়ার পথে কুমিল্লা-সিলেট মহাসড়কের তন্তর নামক এলাকায় কুমিল্লা অভিমুখী মালবাহী ট্রাকটি সিএনজি অটোরিকশাটিকে ধাক্কা দেয় । ঘটনাস্থলেই আব্দুল ওয়াহেদ ও হাবিবা মারা যায়। আহত অবস্থায় বাকি ৫জনকে হাসপাতালে ভর্তি করা হয়।

খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতদের লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন