সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে পত্রিকা অফিসে দুর্ধর্ষ চুরি

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ৩:২০ পিএম

ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক বাঙ্গালী সময় পত্রিকা অফিসে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) দিবাগত রাতের যে কোন সময়, ফরিদপুর মুজিব সড়কের পৌরসভা ভবন সংলগ্ন প্রধান কার্যালয়ে এই চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় দুটি কম্পিউটার, মনিটর, ল্যাপটপ সহ প্রয়োজনীয় জিনিসপত্র চুরি হয়েছে বলে পত্রিকাটির কর্তৃপক্ষ জানিয়েছে।
দৈনিক বাঙ্গালী সময়ের বিজ্ঞাপণ ম্যানেজার লাবলু মিয়া জানান, আমি রাত ১০ টার দিকে অফিস বন্ধ করে বাসায় চলে যাই। সকাল সাড়ে ৯ টার দিকে এসে দেখি অফিসের দড়জার পাশে থাকা জানালাটি ভাঙ্গা। ভেতরে ঢুকে দেখি সবকিছু এলোমেলো, প্রতিটি টেবিলের ড্রয়ার ভেঙ্গে রাখা এবং দুটি কম্পিউটার, দুটি মনিটর ও কম্পিউটারের সাথে থাকা মডেম নেই। এছাড়াও অনেক প্রয়োজনীয় জিনিসপত্র নেই দেখতে পাই।
তাৎক্ষণিক বিষয়টি ফরিদপুর কোতয়ালী থানায় ফোন দিয়ে জানানো হয়। পরে কোতয়ালী থানার এসআই পিযূষ সহ একটি টিম ঘটনা¯’ল পরিদর্শন করেছেন। এছাড়া গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি সুনীল কর্মকার পরিদর্শন করেছেন।

প্রকাশক ও সম্পাদক মোঃ সেলিম মোল্যা বলেন, পত্রিকা অফিসে চুরি হওয়া দুঃখজনক ঘটনা, ঘটনাটি আমাকে অবাক করেছে।

আমাদের কম্পিউটার, ল্যাপটপে অনেক গুরুত্বপূর্ণ ডকুমেন্ট থাকে। আমি আইনের আশ্রয় নেবো, যাতে এ ঘটনার পুনরাবৃত্তি না ঘটে। আমি প্রশাসনকে বলবো, বিষয়টি যেন গুরুত্বের সাথে খতিয়ে দেখা হয়। এছাড়া প্রশাসনের সহযোগিতায় যেনো আমার মালমালগুলো ফেরত পাই।

এ ঘটনায় দৈনিক বাঙ্গালী সময় পত্রিকার কর্তৃপক্ষের পক্ষ থেকে ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা দায়েরের জন্য থানার ওসির সাথে বলছিলেন এই রিপোর্ট লেখা পর্যন্ত।

পত্রিকা অফিস চুরি ঘটনা এটি প্রথম নয়,এর আগেও একাধিক পত্রিকা অফিস একাধিকার চুরি হয়েছে বলে জানাযায়। কিন্ত কোনবারই চুরি যাওয়া কোন মালমামলও উদ্বার হয়নি চোরও ধরা পড়েনি।
প্রসঙ্গতঃ চুরির খবর শুনে পত্রিকা অফিসে ছুটে আসেন ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব ইসলাম পিকুল, সিনিয়র সাংবাদিক ও সাপ্তাহিক মেধার সম্পাদক, আনোয়ার জাহিদ, দৈনিক গনসংহতির সম্পাদক আশিষ পোদ্দার বিমান, যমুনা টিভি ও ইওেফাকের ফরিদপুর প্রতিনিধি, তরিকুল ইসলাম হিমেল,মাছরাঙা টিভির জেলাপ্রতিনিধি জাহিদুর রহৃান,

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন