সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

দিল্লির মসজিদে আরিয়ানের মুক্তি কামনায় বিশেষ দোয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ৪:৫৪ পিএম

দীর্ঘ দু সপ্তাহ ধরে জেলবন্দি বলিউডের সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আইনজীবী বদলেও কোনো লাভ হয়নি। বারবার খারিজ হয়ে যাচ্ছে শাহরুখ পুত্রের জামিনের আবেদন। চেষ্টার কোনো ত্রুটি রাখছেন না শাহরুখ-গৌরি। আইনি ব্যবস্থার পাশাপাশি অন্য দিকেও নজর রয়েছে তাদের। আরিয়ানের মুক্তি কামনা করে দিল্লির একটি মসজিদে বিশেষ দোয়ার ব্যবস্থা করা হয়।

জানা গেছে, আরিয়ানের মঙ্গল কামনায় দিল্লির সেই মসজিদে চাদরও পাঠিয়েছেন কিং খান। ছেলে যাতে দ্রুত মুক্তি পেয়ে যায় জেল থেকে তার জন‍্য মানত করে মসজিদে চাদর পাঠিয়েছেন শাহরুখ। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এদিকে আরিয়ানের জেল হেফাজতের মেয়াদের আরও দশদিন বাড়িয়েছে মুম্বাই সেশন কোর্ট। মাদক মামলায় গত ৭ই অক্টোবর ১৪ দিনের জন্য জেল হেফাজতে ছিলেন আরিয়ান। আদালত ঘোষণা করেছিল, মামলার পরবর্তী শুনানি হবে ২০ অক্টোবর। কিন্তু বুধবার (২০ অক্টোবর) তার জামিনের আবেদন খারিজ করে ফের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। তবে শুধুই আরিয়ান নন, মাদক মামলায় গ্রেফতার হওয়া আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচা সহ বাকি আট অভিযুক্তকেও ৩০ তারিখ অবধি জেল হেফাজতের নির্দেশ দিয়েছে সেশন কোর্ট।

বৃহস্পতিবার মুম্বাইয়ের আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে প্রথমবার দেখা করতে যান শাহরুখ খান। বাবাকে দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন আরিয়ান খান। তবে শুধু আরিয়ানই নয়, ছেলের পাশাপাশি এদিন চোখ ভেজে শাহরুখেরও। অন্যান্যদের মতোই ছেলের সঙ্গে কথা বলার জন্য ২০ মিনিট সময় পান অভিনেতা। কিন্তু আঠারো মিনিটেই বেরিয়ে আসেন শাহরুখ খান

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Mahbub babu ২২ অক্টোবর, ২০২১, ৮:৩৬ পিএম says : 0
Ami mone kori khan shudhu name i muslim bipode allahtawala dhorzo ebong namazer madhdhome sahazo chawar nirdesh diyesen
Total Reply(0)
Abu Taher ২২ অক্টোবর, ২০২১, ১০:৪১ পিএম says : 0
শাহরুখ ছেলেকে মুক্তি দিন
Total Reply(0)
salman ২৩ অক্টোবর, ২০২১, ৭:৪৭ এএম says : 0
Shaharuk Muslim bole e BJP mowlobad, hindutto badira tar sele k mukti decche na
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন