শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সোনারগাঁয় র‌্যাব চেকপোস্টে ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ফেনসিডিল উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ৬:০৬ পিএম | আপডেট : ৬:২৩ পিএম, ২২ অক্টোবর, ২০২১

মাদকের চালান আসছে এমন সংবাদের ভিত্তিতে সোনারগায়ে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশীকালে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেট কারের ব্যাকডালা তল্লাশী করে ৩৯৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- মো. রুবেল (৩৩), মো. ইউনুস মোল্লা (২৬), তপন দাস (২৪), মোঃ মাসুদ রানা (২৪)। বৃহস্পতিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চরে র‌্যাব।
সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার বিকেলে কুমিল্লা হতে একটি মাদকের চালান আসার খবর পাওয়ার পর ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে চেকিং শুরু হয়। দীর্ঘক্ষণ চেকিং এর এক পর্যায়ে একটি সাদা রঙের (ঢাকা মেট্রো-গ ১৪-০৫২২) প্রাইভেটকার এর চালক ও ২য় আসনধারীকে গাড়িতে কি বহন করা হচ্ছে জানতে চাইল তাদের আচরণ ও অসংলগ্ন কথাবার্তায় সন্দেহের উদ্রেগ হয়। গাড়ির ব্যাকডালা খুলতে অস্বীকৃতি জানালে সন্দেহ আরো ঘনিভূত হয়।
একসময় বাধ্য হয়েই ব্যাকডালা খুললে মুখ বাধা দুটি বস্তা দেখতে পাওয়া যায়। বস্তায় কি আছে জিজ্ঞাসা করলে জানায় তারা কবিরাজি তেলের ব্যবসা করে। বস্তার কাচের বোতলগুলো মূলত সে উদ্দেশ্যেই স্বল্পমূলে ক্রয় করে নিয়ে যাচ্ছে। তাদের বয়ানে সন্তÍুষ্ট হতে না পেরে বস্তার মুখ খোলা হয়। নীল রঙের পলিথিন মোড়া বোতল সদৃশ্য কিছু বস্তুর উপস্থিতি সন্দেহ বাড়িয়ে দেয়।
অবশেষে পলিথিন খোলা হলে এতে ফেনসিডিল পাওয়া যায়। বিস্তারিত জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক পরিবহন ও ক্রয় বিক্রয়ের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। আইনগত প্রক্রিয়া সম্পন্ন শেষে তাদের সোনারগাঁও থানায় হস্তান্তর করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন