বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরকারের সহযোগিতায় ঘুরে দাঁড়াচ্ছে পোশাকশিল্প: বিজিএমইএ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ১০:১৫ পিএম

বিজিএমইএ-এর প্রেসিডেন্ট ফারুক হাসান বলেছেন, সরকারের সহযোগিতায় তৈরি পোশাকশিল্প আবার ঘুরে দাঁড়াচ্ছে। করোনাকালীন সময়ে যে সব তৈরি পোশাকশিল্প-কারখানা বন্ধ হয়ে গিয়েছিল আর যেগুলো রুগ্ন হয়ে পড়েছিল সে সব শিল্প কারখানা পুনরায় চালু করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, খুব শিগগিরই দেশের তৈরি পোশাক খাত আবার আগের অবস্থানে ফিরে যাবে। তখন এই খাতে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের সুযোগ-সুবিধা আরও বৃদ্ধি করা হবে।

এ সময় সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আব্দুল মান্নান কচি বলেন, ত্যাগী নেতাদের নেতৃত্ব দিয়ে তৃণমূল পর্যায়ে কমিটি গঠনের মাধ্যমে দলকে শক্তিশালী করা হচ্ছে।

এর আগে বিজিএমইএ-এর প্রেসিডেন্ট ফারুক হাসান পরিচালকদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুল ইসলাম মিজুসহ নব গঠিত বিজিএমইএ-এর পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন