সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

মাহমুদউল্লাহর বক্তব্যকে আবেগী বলছেন পাপন!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ১২:২৫ পিএম

বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে হারার পর সিনিয়র খেলোয়াড়দের উদ্দেশ্য করে সমালোচনামূলক কথা বলেছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। বলতে গেলে দলের সিনিয়র খেলোয়াড়দের ম্যাচ হারার জন্য সরাসরি দায়ী করেছিলেন তিনি।

পাপনের সে বক্তব্যের জবাব পাপুয়া নিউ গিনির বিপক্ষে ম্যাচ শেষে দিয়েছিলেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। ওই দিনই সব সমালোচনার জবাব দিয়ে দাপট দেখিয়ে সুপার টুয়েলভে জায়গা করে নেয় টাইগাররা। মাহমুদউল্লাহ সেদিন বলেছিলেন, তারাও মানুষ। ভুল হতেই পারে এরকম। কিন্তু মাহমুদউল্লাহর এ বক্তব্যকে আবেগী বলছেন নাজমুল হাসান পাপন। বেসরকারি এক টেলিভেশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে এমন কথা বলেছেন তিনি।
তিনি বলেছেন, ‘আমার মনে হয় তার ও দলের বাকিদের একটা ব্যাপার বোঝা উচিত। যেটা সে বলল, তারা মানুষ কিন্তু একই সঙ্গে দলের সমর্থকদের সবাইও মানুষ আর বিসিবিতে যারা আছে তারাও। এখানে ব্যক্তিগতভাবে নেওয়ার কিছু নেই। কারণ আমরা যাই বলি না কেন দল ও দেশের জন্য বলেছি। কোনো ব্যক্তির বিরুদ্ধে না।’

দলের খেলোয়াড়দের কমিটমেন্ট নিয়ে প্রশ্ন তোলা ঠিক না, এমন মন্তব্যও করেছিলের অধিনায়ক রিয়াদ।

জবাবে পাপন বলছেন, কখনও ক্রিকেটারদের কমিটমেন্ট নিয়ে প্রশ্ন তুলেননি তিনি। ‘দুইটা জিনিস আমি বুঝতে পারছি না। যেটা ও বলল, তাদের কমিটমেন্ট নিয়ে প্রশ্ন তোলায় খারাপ লেগেছে। আমার মনে হয় না কেউ তাদের কমিটমেন্ট নিয়ে প্রশ্ন তুলেছে। আমি একবারের জন্যও তাদের কমিটমেন্ট নিয়ে প্রশ্ন তুলিনি। দ্বিতীয় ব্যাপার হচ্ছে সে বলেছে আমি তাদের অপমান করেছি। আমার মনে হয় এটা শুধু আবেগী কথা।’ বলেন পাপন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন