সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খেলাধুলা

তোমাদের লজ্জা নেই এমনভাবে খেলি আমরা, কঠোরভাবে সতীর্থদের ঝেড়েছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ১:৩৪ পিএম

জুভেন্টাস ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেয়ার পর সময়টা বেশ ভালোই কাটাচ্ছেন রোনালদো। বেশ কয়েকটি ম্যাচে শেষ মূহুর্তে গোল করে দলকে বাঁচিয়ে দিয়েছেন। সর্বশেষ চ্যাম্পিয়ন্স লিগে আটালান্টার বিপক্ষে শেষ দিকে গোল করে দলকে পূর্ণ তিন পয়েন্ট এনে দিয়ে নতুন করে নায়ক বনে গেছেন এ পর্তুগিজ সুপারস্টার।

আটালান্টার বিপক্ষে ম্যাচটিতে ম্যানচেস্টার ইউনাইটেড প্রথমে দুটি গোল হজম করে। এরপর তিনটি গোল দিয়ে তবেই জয় তুলে নিয়েছে। যেটি মোটেও সহজ ছিল না। কিন্তু এমন অসাধ্য কাজ সম্পাদন করতে রোনালদো বড় ভূমিকা রেখেছেন। প্রথমে তিনি সতীর্থদের বকাঝকা করে তাতিয়ে দেন, এরপর নিজে গোল করেন।

জানা গেছে ম্যানইউ যখন প্রথমার্ধের শেষে ২-০ গোলে পিছিয়ে যায় তখন ভীষণ ক্ষেপে যান রোনালদো। ব্রিটিশ সংবাদমাধ্যম দি সানকে ক্লাবের ভেতরের একজন লোক জানিয়েছে রোনালদো ড্রেসিং রুমে গিয়। সতীর্থদের এ নিযে বকাঝকা করেন। তিনি নাকি রাগান্বিত চোখে সতীর্থদের জিজ্ঞেস করেন তোমাদের কি লজ্জা নেই?
এ ব্যপারে দি সানের সঙ্গে ওই ব্যক্তি বলেন, 'দলের সবাইকে উদ্দেশ্য করে রোনালদো বলেন, এমন পারফরমেন্স মেনে নেয়া যায় না। তাদেরকে সে জিজ্ঞেস করে তোমাদের কি লজ্জা হচ্ছে না?। সে আরো বলে, আমরা তো আমাদের নিজ দর্শকদের সামনে এমন করে খেলিনা। তখন সে সকলকে বলে, এ ম্যাচটিতে জিততেই হবে। নয়ত চ্যাম্পিয়ন্স লিগের পরবর্তী রাউন্ডে যেতে পারব না।'

রোনালদোর বকাঝকাই হয়তো পরবর্তীতে কাজে লাগে। কারণ এরপরই যে তিনটি গোল করে নিজ মাঠে ঐতিহাসিক এক জয় তুলে নেয় রেড ডেভিলরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন