সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবার বিজ্ঞাপনচিত্রে নায়ক কায়েস আরজু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ১:৪৬ পিএম

সিনেমায় অভিনয়ের পাশাপাশি এই প্রথম বিজ্ঞাপনের মডেল হলেন ‘তুমি আছো হৃদয়ে’সহ বেশ কয়েকটি সিনেমার সফল অভিনেতা কায়েস আরজু। মার্কস গোল্ড মিল্কের এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন আশফাক উজ্জামান বিপুল। যেখানে আরজুকে দেখা গেছে নতুন গেটআপে, ঠিক সিনেমার আদলে। গত ১৯ অক্টোবর থেকে বিজ্ঞাপনটি সম্প্রচারও শুরু হয়েছে।

প্রথমবার বিজ্ঞাপনে কাজ প্রসঙ্গে আরজু বলেন, ‘আমি চেয়েছি শুধুমাত্র সিনেমা নিয়েই পড়ে থাকতে। তাই কখনো নাটক-টেলিফিল্ম কিংবা বিজ্ঞাপনচিত্রে কাজ করিনি। তবে গত দুই বছর ধরে নিজেকে কিছুটা ভেঙেছি। তারই অংশ হিসেবে এই বিজ্ঞাপনচিত্রটি করেছি। গত ১৯ অক্টোবর থেকে প্রচারের পর দারুণ সাড়া পাচ্ছি। নিজের প্রথম সিনেমার মতো প্রথম বিজ্ঞাপনের অভিজ্ঞতাও দারুণ!’

২০০৭ সালে হাসিবুল ইসলাম মিজান পরিচালিত ‘তুমি আছো হৃদয়ে’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় কায়েস আরজুর। প্রথম ছবিতেই দর্শক প্রশংসা পান এই নায়ক। এ পর্যন্ত মুক্তি পেয়েছে তার অভিনীত নয়টি সিনেমা। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে কায়েস আরজু অভিনীত চারটি সিনেমা-ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’, জাফর আল মামুনের ‘এক পসলা বৃষ্টি’, শাখাওয়াত হোসাইনের ‘হিমুর বসন্ত’ এবং গাজীউর রহমানের ‘এই তুমি সেই তুমি’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন