মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ফারহান-ফারিণের ‘তোমার আমার গল্প’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৪:৫৯ পিএম

ছোট পর্দার পরিচিত মুখ মুশফিক আর. ফারহান ও তাসনিয়া ফারিণ সদ্য বিয়ে করেছেন। তবে বাস্তব জীবনে নয়, ‘তোমার আমার গল্প’ নাটকে। নাটকটি লিখেছেন ও পরিচালনা করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও কে এম সোহাগ রানা। আগামী ২৮ অক্টোবর সন্ধ্যা ৭টায় ইউটিউবে সিনেমাওয়ালা চ্যানেলে মুক্তি পাবে ‘তোমার আমার গল্প’। নাটকটি প্রযোজনা করেছে সিনেমাওয়ালা।

মোস্তফা কামাল রাজ বলেন, ‘এটি অন্যরকম প্রেমের একটি নাটক। এতে বিয়ের পর এক দম্পতির ভালোবাসার গল্প দেখবেন দর্শকরা। মুশফিক আর. ফারহান ও তাসনিয়া ফারিণ আমাদের মনের মতো অভিনয় করেছেন। তাদের কেমিস্ট্রি দর্শকদের চোখে অনেকদিন লেগে থাকতে পারে।’

দুই পরিবারের সম্মতিতে তাদের চারহাত এক হয়েছে। কিন্তু নবদম্পতির সংসারের পুরোটা জুড়েই শুধু ফুল নয়। তাতে কাঁটাও থাকে! সম্পর্কের ওঠানামা শুরু হয় বিয়ের ক’দিন পরেই। ‘তোমার আমার গল্প’ নাটকের গল্প এমনই।

নাটকটিতে আরও অভিনয় করেছেন সোহেল খান, রত্না, এবি রোকন, মিনু রহমান। চিত্রগ্রহণে ফুয়াদ বিন আলমগীর, সম্পাদনায় আরিফিন সরকার।

‘তোমার আমার গল্প’তে একটি নতুন গান রয়েছে। এটি গেয়েছেন তাসনিম আনিকা ও তানজির। এর কথা লিখেছেন শিমুল এসবি, সুর ও সংগীতায়োজনে নাভেদ পারভেজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন