সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় চোরাই ১১টি ইজি বাইক উদ্ধার তিনজন গ্রেফতার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৫:২৯ পিএম

শহরের ভায়না মোড় এলাকা থেকে পুলিশ র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর সহায়তায় গতকাল শুক্রবার অভিযান চালিয়ে ১১ টি চোরাই ইজিবাইক উদ্ধার ও ৩ জনকে গ্রেপ্তার করেছে।

একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, মাগুরা সদর থানাধীন ভায়না টিবি ক্লিনিক এলাকায় কতিপয় ব্যক্তি চোরাই মালামাল ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদপ্রাপ্ত হয়ে আভিযানিক দলটি ঘটনার সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে মাগুরা জেলার সদর থানাধীন ভায়না টিবি ক্লিনিক সংলগ্ন বিসমিল্লাহ হোটেলের পেছনে ভাড়াকৃত গ্যারেজে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর চেষ্টাকালে আসামীদের গ্রেপ্তার করে।

এ সময় উপস্থিত সাক্ষিদের সামনে গ্রেপ্তারকৃত আসামীদের কাছ থেকে চোরাইকৃত বিভিন্ন রংয়ের ১১টি ইজি বাইক, ইজি বাইকে থাকা ৫৫টি ব্যাটারী এবং ১১টি ইজি বাইকের চাবি জব্দ করে। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে,তারা দীর্ঘদিন যাবৎ চুরিসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত এবং বিভিন্ন জায়গা থেকে চোরাই মালামাল সংগ্রহ করে ক্রয়-বিক্রয়ের করে আসছে।

গ্রেপ্তারকৃত আসামীদের মাগুরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। মাগুরা থানায় মামলা হয়েছে। ধৃতদের আজ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন